ভিডিও

২৩ জুন কি সত্যিই বিয়ে করছেন সোনাক্ষী? 

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: বলিউড সরগরম সোনাক্ষী সিন্হা ও জাহির ইকবালের বিয়ে নিয়ে। কিন্তু সত্যিই কি বিয়েটা হচ্ছে ২৩ জুন? অভিনেত্রীর বাবা  অভিনেতা শত্রুঘ্ন সিনহার এক মন্তব্য ঘিরে এ বার শুরু হল জল্পনা।

দিন কয়েক আগেও শোনা যাচ্ছিল এই বিয়েতে নাকি সম্মতি নেই শত্রুঘ্ন-সহ সিন্হা পরিবারের। কিন্তু সম্প্রতি ছবিশিকারিদের ক্যামেরায় হবু জামাইয়ের সঙ্গে ধরা পড়েছেন বর্ষীয়ান অভিনেতা। ভিডিয়োয় দেখা গিয়েছে, জাহির ইকবালকে আশীর্বাদ করছেন তিনি। এক সংবাদমাধ্যমের কাছে ফের সোনাক্ষীর বিয়ে নিয়ে মুখ খুললেন শত্রুঘ্ন।

২৩ জুন নাকি সোনাক্ষী আর জাহিরের বিয়ে নয়। এ দিন আয়োজন করা হয়েছে তারকা জুটির রিসেপশনের। শত্রুঘ্ন বলেন, “বিভিন্ন বিষয় এগিয়ে গিয়েছে। সব আমি বলতে পারব না। কিন্তু এটুকুই বলব, আমার স্ত্রী ও আমি ২৩ জুনের উদ্যাপনে উপস্থিত থাকব।”

অভিনেতা বলেন, “এ দিন বিয়ের অনুষ্ঠান হচ্ছে না। ২৩ জুন সন্ধেবেলা ওদের বিয়ের রিসেপশনের আয়োজন করা হয়েছে।” কিন্তু বিয়ের রীতি কবে সম্পন্ন হচ্ছে, তা নিয়ে কোনও মন্তব্য করেননি শত্রুঘ্ন।

সোনাক্ষীর বিয়েতে তাঁদের অসম্মতি ছিল কি না এই প্রসঙ্গে বর্ষীয়ান অভিনেতা বলেন, “আমাদের পরিবার থেকে বিয়ে নিয়ে কেউ কিছু বলেনি। সংবাদমাধ্যম একটু বেশিই ভেবে ফেলেছে। এটা তো পরিবারের ভিতরের বিষয়। সব বাড়িতেই বিয়ে হয়। বিয়ের আগেও নানা সমস্যা হয়। শত্রুঘ্ন সিন্হার মেয়ে বলে সোনাক্ষী জীবনে যা চায়, তা পাবে না, এ হতে পারে না। আমরা সবাই ২৩ জুন আনন্দ করব।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS