ভিডিও

সালমানের চোখে আসল দেশি গার্ল কারিনা

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট: জুন ২২, ২০২৪, ০৫:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

 বিনোদন ডেস্ক :  অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার আর এক নাম ‘দেশি গার্ল’। ‘দোস্তানা’ ছবির গানে নাচার পর থেকেই ‘দেশি গার্ল’ তকমা পান তিনি। কিন্তু বলিউডের ভাইজান তা মানতে নারাজ। প্রিয়াংকা নয়, তার চোখে আসল ‘দেশি গার্ল’ হলেন কারিনা কাপুর।

‘মুঝসে শাদি করোগি’ ও ‘সলামে ইশক’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সালমান ও প্রিয়াংকা। কিন্তু দু’জনের নাকি ঠিক বনিবনা হয়নি। তাই তার পরে প্রিয়াংকার সঙ্গে আর জুটি বাঁধতে দেখা যায়নি সালমানকে। তারা নাকি পরস্পরকে এড়িয়েই চলতেন।  কিন্তু সালমানের একটি মন্তব্যে প্রকাশ্যে আসে দু’জনের সম্পর্কের অবনতির কথা। ২০১১-য় এক সাক্ষাৎকারে সালমান মন্তব্য করেন, ‘কারিনা কাপুরই আসল দেশি গার্ল’। এর থেকেই বিতর্কের শুরু। প্রিয়াংকাকে বিঁধতেই এই মন্তব্য করেছিলেন ভাইজান। প্রিয়াংকার মুখপাত্র সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন, সালমানের এই মন্তব্যে অসন্তুষ্ট হয়েছেন প্রিয়াংকা। তিনি বলেছিলেন, ‘সালমানের মন্তব্য প্রিয়াংকা মোটেই ভালো ভাবে নিচ্ছেন না। এটাই প্রথম ঘটনা নয়। তবে প্রিয়াংকা এ সবের মধ্যে থাকতে চান না।’

তবে পরে তাদের মধ্যে সমস্যা মিটেছে বলেও শোনা গিয়েছিল। সালমানের ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা ছিল প্রিয়াংকার। কিন্তু সব ঠিক হয়ে গেলেও শেষ মুহূর্তে সরে আসেন অভিনেত্রী। ঠিক কী কারণে তিনি পিছিয়ে গিয়েছিলেন, তা নিয়েও জল্পনা হয় বিস্তর। শেষ মুহূর্তে ছবি থেকে প্রিয়াংকার সরে যাওয়ার সিদ্ধান্তকে পরিচালক আলি আব্বাস জাফর ‘অপেশাদার আচরণ’ বলে মন্তব্য করেছিলেন। কারিনা কাপুরের সঙ্গে সালমান বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য ‘বডিগার্ড’, ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘কিঁউ কি’।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS