ভিডিও

নানা ধরনের সুগন্ধীর বিষয়ে শাহরুখ খুব শৌখিন

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৩:২৮ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৩:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: শাহরুখ খানের অসংখ্য অনুরাগী রয়েছেন দেশ বিদেশে। রঙ্গিন পর্দায় তার ছবি এলেই উপচে পড়ে মানুষের ভিড়। অভিনয়ের পাশাপাশি আরও একটি বিষয় নিয়ে কথা বলেছেন শাহরুখের সহ-অভিনেতারা। বলিউড বাদশার শরীর থেকে নাকি সব সময় সুগন্ধ বেরোয়। নানা ধরনের সুগন্ধীর বিষয়ে তিনি নাকি খুব শৌখিন।

নিজেও বেশ কিছু সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন তিনি সুগন্ধ খুব পছন্দ করেন। কিন্তু বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল এক সাক্ষাৎকারে শাহরুখের একটি অজানা অভ্যেসের কথা ফাঁস করেছিলেন। সারাটা সপ্তাহ কাজ ও ব্যস্ততায় কাটে শাহরুখের। কিন্তু রবিবার মানেই তার কাছে অলস দিন। তাই রবিবার স্নান পর্যন্ত করেন না বলিউডের বাদশা।

শাহরুখ নিজেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রবিবার গোটা দিনটাই অবসরে কাটে তার। এ দিন দেরিতে ঘুম থেকে ওঠেন তিনি, কারণ আগের রাতে দেরিতে ঘুমোতে যান। বাদশা বলেছিলেন, ঘুম থেকে ওঠার পরও সারা দিন শুয়ে বসেই কাটে তার। কখনও নরম পানীয় ও আলু ভাজা খেতে খেতে ছবি দেখেন। সময় পেলে নিজের পোষ্য সারমেয়কে স্নান করান। কিন্তু এ সবের মধ্যে স্নান আর করা হয় না তার। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS