ভিডিও

বেছে বেছে কাজ করবেন মেহজাবীন 

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৩:২৪ দুপুর
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৪:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদনডেস্ক: টিভি পর্দার অভিনেত্রীদের মধ্যে শীর্ষ তারকা মেহজাবীন চৌধুরী। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় কাজ প্রায় বন্ধ করে দিলেন কেন? সম্প্রতি এক গণমাধ্যমকর্মী মেহজাবীনকে প্রশ্ন করলে অভিনেত্রী জানান, কাজ কমিয়ে দেওয়াটা জরুরি ছিল তার। এখন থেকে বেছে বেছে কাজ করবেন। গল্প পছন্দ হলেই কাজ করবেন, অন্যথায় নয়।

মেহজাবীন আরও বলেন, এটা যেমন জরুরি, তেমন কঠিনও। আমি যখন ক্যারিয়ার শুরু করি, তখন অনেক শেখার প্রয়োজন ছিল, অভিজ্ঞতার প্রয়োজন ছিল। সে জন্য অনেক নির্মাতা-শিল্পীর সঙ্গে বিভিন্ন ধরনের কাজ করেছি। প্রতিক্রিয়া যেমনই আসুক না কেন, প্রত্যেকটা কাজ থেকে আমি শিখেছি। ওই শিক্ষাটা নিয়েই আমার এত বছরের ক্যারিয়ার। আমাদের দেশে এমন কোনো প্রতিষ্ঠান নেই, যেখানে গিয়ে অভিনয় শেখা যাবে। তাই কাজের মাধ্যমেই শিখতে হয়। এই চেষ্টায় আমি নির্মাতাদের কাছ থেকে অনেক সহযোগিতা পেয়েছি। গুণী অভিনেতা-অভিনেত্রীরাও সুযোগ দিয়েছেন তাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার। তাদের শেখানো পথেই আমি হেঁটেছি; তাই এখন বলতে পারি, গল্প পছন্দ হলেই কাজ করব, অন্যথায় না।

তিনি বলেন, আর এই স্যাক্রিফাইসটা অবশ্যই কঠিন। কারণ প্রত্যেক শিল্পী চান, বছরজুড়ে তার অনেক কাজ থাকবে, জনপ্রিয় হবে। কিন্তু এত মানুষের ভালোবাসা পাওয়ার পর এটা আমার দায়িত্বের মধ্যে পড়ে, পরবর্তী প্রতিটি কাজ আলাদা হোক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS