ভিডিও

মাঝরাতে সোনাক্ষী-জাহিরের রিসেপশনে আসলেন‘বিয়ের ঘটক’ সালমান

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক: নিজের বাড়িতে, ঘনিষ্ঠ আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবকে নিয়ে দীর্ঘ দিনের প্রেমিক জাহিরকে আইনি মতে বিয়ে করলেন সোনাক্ষী সিন্হা।

বিকেলে বলিউডের বন্ধুদের নিয়ে নাচ-গান, রিসেপশনের অনুষ্ঠান। কাজল, তাব্বু, সায়রা বানু থেকে রেখা  শত্রুঘ্ন সিন্হার মেয়ের বিয়েতে এসেছিলেন বলিউডের একটা বড় অংশ। কিন্তু সকলের অপেক্ষা ছিল, কখন আসবেন ‘দাবাং’ নায়িকা সোনাক্ষীর নায়ক চুলবুল পাণ্ডে। তিনি শুধুই সোনাক্ষীর নায়ক তেমনটা নয়, সোনাক্ষী-জাহিরের প্রেমের ‘ঘটক’ও। বেশ গভীর রাতে রিসেপশনের অনুষ্ঠান কক্ষে হাজির হলেন সালমান।

গত কয়েক মাস ধরে লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন অভিনেতা। তাই যেখানেই যাচ্ছেন, নিরাপত্তার বিষয়টি খুঁটিয়ে দেখে নিতে হচ্ছে। এ দিন সোনাক্ষী-জাহিরের বিয়ের অনুষ্ঠানে তিনি এলেন কড়া নিরাপত্তায়। পরনে কালো রঙের টাক্সিডো স্যুট, মুখে চেনা গাম্ভীর্য।

সালমানকে দেখেই হাঁকডাক শুরু করেন আলোকচিত্রীরা। কিন্তু বিন্দুমাত্র কর্ণপাত না করেই সোজা এগিয়ে যান তিনি। তবে খুব বেশি ক্ষণ থাকেননি সেখানে। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে ও সোনাক্ষীর মা-বাবার সঙ্গে কুশল বিনিময় করেই অনুষ্ঠানের আসর থেকে বিদায় নেন সালমান। তবে সোনাক্ষী ও জাহিরের বিয়েতে সালমান খুব বেশি ক্ষণ সময় না থাকলেও ভাগ্নি আলিজকে নিয়ে এসেছিলেন সালমানের ভাই আরবাজ খান। স্বামী আয়ুষ শর্মার সঙ্গে আসেন অর্পিতা খান। তিনি নাকি জাহিরের স্কুলের সহপাঠী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS