ভিডিও

সাগর জাহানের ‘মন ভাগাভাগি’তে জোভান-সাদিয়া আয়মান

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৯:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: বাংলাদেশের নাট্যাঙ্গনে এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা জোভান। বহু দর্শকপ্রিয় নাটক তিনি উপহার দিয়েছেন। তার বিপরীতে নানান সময়ে বিভিন্ন নাটকে জুটি হয়ে কাজ করেছেন জাকিয়া বারী মম, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাসনিয়া ফারিন, কেয়া পায়েল, নাজনীন নীহা, তটিনী’সহ আরো অনেকে। এই প্রজন্মের নবাগত আলোচিত অভিনেত্রী সাদিয়া আয়মানও জোভানের বিপরীতে কয়েকটি নাটকে অভিনয় করেছেন।

যারমধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হলো ‘তখন যখন’,‘ নো (চেনা) ইউর পার্টনার’,‘ মনে রাখবো’। গেলো ঈদে মেধাবী নাট্যকার, পরিচালক সাগর জাহানের একটি নাটকে জোভান ও সাদিয়া আয়মানের অভিনয় করার কথা ছিলো। সেই নাটকের কাজই গত রবিবার শুরু করেছেন তারা দু’জন। সাগর জাহানের রচনা ও পরিচালনায় তারা দু’জন ‘মন ভাগাভাগি’ শিরোনামের একটি নাটকে অভিনয় করছেন। নাটকে জোভান অভিনয় করছেন অবাক চরিত্রে এবং সাদিয়া আয়মান অভিনয় করছেন সূচনা চরিত্রে।

নাটকটিতে অভিনয় করা প্রসঙ্গে জোভান বলেন, ‘সাগর ভাইয়ের প্রত্যেক নাটকে একটা চমৎকার গল্প থাকে যা মূলত নাটকে অভিনয় করতে অনুপ্রেরণা দেয়, ভালোভাবে অভিনয় করতে উৎসাহ জাগায়। সাগর ভাইয়ের কাজ ভীষণ ভালো লাগে বিধায় বিশেষ বিশেষ দিবসে তার পরিচালনায় একটি হলেও করার চেষ্টা করি আমি। সাগর ভাই খুব গুনী একজন পরিচালক, ভালো লাগে তার নির্দেশনায় কাজ করতে। আর সাদিয়া আয়মানের সঙ্গে মাত্র কয়েকটা কাজ করেছি। এখনো তার অনেকদূর যাওয়া বাকী। ভালো অভিনয় করার চেষ্টাটা আছে তার মধ্যে।’

সাদিয়া আয়মান বলেন,‘ সাগর ভাইয়ের পরিচালনায় এটি আমার দ্বিতীয় কাজ। তার নাটকে প্রেম ভালোবাসা যাই থাকুক না কেন জীবন ঘনিষ্ঠ একটা গল্প থাকে। এটাই আমার কাছে বেশি ভালো লাগার। তার নির্দেশনায় কাজ করে আমি অনেক কিছু শিখতে পারছি। আর জোভান ভাই ভীষণ ডেডিকেটেডে একজন আর্টিস্ট। তিনি বেশ সহযোগিতা পরায়ণ। মন ভাগাভাগি-কাজটি আশা করছি প্রচারে এলে ভালো লাগবে দর্শকের।

সাগর জাহান জানান, শিগগিরই নাটকটি জি-সিরিজর ইউটিউব চ্য্যানেলে প্রচার হবে। সাগর জাহানের পরিচালনায় সর্বশেষ গেরো ঈদে ‘অবাক ভালোবাসা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন জোভান। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কেয়া পায়েল।

অন্যদিকে এর আগে সাদিয়া আয়মান সাগর জাহানের একটি নাটকে অভিনয় করেছিলেন। তবে সে নাটকটি এখনো প্রচারে আসেনি। 
  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS