ভিডিও

কড়া ডায়েটের জেরে পা ভাঙলেন সায়ন্তনী

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৪:১২ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৪:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক: পেটে খুধা নিয়ে রাত তিনটায় ঘুম থেকে উঠে ডিম সেদ্ধ করবেন বলে রান্নাঘরের দিকে হাঁটা দিলেন কলকাতার অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা । হঠাৎ দুলে উঠল চারদিক, তার পরেই অন্ধকার। প্রায় পনেরো মিনিট ধরে অজ্ঞান অবস্থায় মেঝেতে পড়েছিলেন সায়ন্তনী। রবিবার অভিনেত্রীর নিজের বাড়িতেই ঘটে ঘটনাটি। জ্ঞান ফিরে আসার পরে উপলব্ধি করেন ডান পা নাড়াতে পারছেন না। কোনও রকমে নিজেকে সোফা পর্যন্ত টেনে নিয়ে যেতে পেরেছেন তিনি। সেই মুহূর্তে কাউকে ফোন করে জানানোর অবস্থায় ছিলেন না অভিনেত্রী।

পরে অভিনেত্রীর ফোন পেয়ে তার বাড়িতে ছুটে যান বন্ধু সুমন। “অতিরিক্ত জিম আর কড়া ডায়েটের জন্য আমার এই অবস্থা। চিকিৎসক জানিয়েছেন, পায়ের পাতার হাড় ভেঙে গিয়েছে”, বললেন অভিনেত্রী।

হাতে তিনটি ছবি, ছবির প্রয়োজনেই রোগা হওয়ার জন্য ইদানীং জোরসোরে শরীরচর্চা করছেন, মেনে চলছেন কড়া ডায়েট বলে জানালেন অভিনেত্রী। আর তাতেই ঘটেছে বিপত্তি। অল্প সময়ে চেহারায় পরিবর্তন আনার এই চাহিদা বিপদের দিকে ঠেলে দিচ্ছে বিনোদন দুনিয়ার মানুষদের? প্রশ্ন শুনে অভিনেত্রীর জবাব, “কী করব? আমাদের পেশায় প্রয়োজন অনুসারে চেহারায় বদল আনতেই হয়।” তিনি আরও জানালেন, প্রায় চার মাস হাতে কাজ ছিল না। গত মার্চ থেকে ফের কাজ শুরু করেন।

রাজর্ষি দে-র পরিচালনায় ‘ও মন ভ্রমণ’ ছবির শুটিং শুরু হবে জুলাইয়ের শেষে অথবা আগস্টের শুরুর দিকে। নতুন ছবির কাজ নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন অভিনেত্রী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS