ভিডিও

সালমান-রজনীকান্তকে নিয়ে চমক দেখাবেন জওয়ান অ্যাটলি

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৫:০১ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৫:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক:  বলিউড বাদশাহ শাহরুখ খান অ্যাটলির জওয়ান সিনেমায় অভিনয় করে বক্স অফিস কাঁপিয়েছিলেন এই তো কিছুদিন হলো। এবার শোনা যাচ্ছে, অ্যাটলির সঙ্গে কাজ করতে যাচ্ছেন সালমান খান। আর সেই খবরে আরও চমক এল। যখন জানা গেলো, বলিউড ভাইজানের সঙ্গে এবার জুটিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। অ্যাটলির পরবর্তী বড় অ্যাকশন ছবি একসঙ্গে কাজ করার জন্য আলোচনা করছেন ভাইজান-থালাইভা।

ছবির নাম এখনও ঠিক করা হয়নি। আগামী মাসেই নাকি এই ছবি নিয়ে দুই অভিনেতার সঙ্গে চূড়ান্ত বৈঠকে বসবেন অ্যাটলি।

ছবিটি প্রযোজনা করবে সান পিকচার্স। রজনীকান্তের সঙ্গে পারিবারিক সম্পর্ক তাদের। অন্যদিকে, অ্যাটলি, গত দুই বছর ধরে সালমানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছেন। রজনীকান্ত-সালমান খানকে একসঙ্গে পর্দায় আনতে খুবই আত্মবিশ্বাসী অ্যাটলি।

শোনা গিয়েছিল, প্রথমে অ্যাটলি স্ক্রিপ্ট নিয়ে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের কাছে গিয়েছিলেন। তবে সেখানে অভিনেতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেননি। তাই পরিচালক তার পরবর্তীতেই সালমান খানকে ভাবনাটি শোনান। বলিউডের ভাইজানের সেই গল্পটি শোনার পর পছন্দও হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বিদেশের মাটিতেই নাকি এই ছবির পুরো শ্যুটিং হবে। তবে কোন দেশে, তা এখনও ফাঁস করতে চায়নি ছবির টিম। ২০২৫-এর ইদে মুক্তি পাবে সালমানের ‘সিকান্দার’। অন্যদিকে, রজনীকান্ত কুলির শ্যুটিং শেষ করবেন। এই সব শেষের পরই অ্যাটলি ছবিটি শুরু করার লক্ষ্যে রেখেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS