ভিডিও

স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে এমন মেয়ে চান সালমান

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৫:০৮ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৫:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক:  বলিউডের সব বিয়েতে হাজির থাকলেও, সালমান খান বিয়ে থেকে নিজেকে শতদূরে সরিয়ে রেখেছেন! বয়স ৫৮ হলেও, বলিউড ভাইজানের কোনও ভ্রূক্ষেপ নেই তাতে। 

এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা সেলিম খান। তিনি জানান, আসলে সালমান খুবই সহজ সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সালমান মনে করেন, কোনও মেয়েই তার মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সালমান সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটিগুলো খুঁজতে শুরু করে।

সেলিম বলেন, সালমান চায় ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সালমান বিয়ে করছেন না।

প্রসঙ্গত, অনেকেই জানতেন রোমানিয়ান মডেলের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। অনেকে তো আবার ভেবেই বসেছিলেন লুলিয়া ভান্তুরের সঙ্গেই বছরেই গাঁটছড়া বাঁধবেন। কিন্তু কয়েক বছর আগে সলমন নিজেই জানিয়ে ছিলেন ‘বিয়ে করবেন না’। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS