ভিডিও

রুনা লায়লা’র অনুষ্ঠানে গান গেয়ে প্রশংসিত লুইপা

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৬:০৪ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী, সুরকার রুনা লায়লার সঙ্গীত জীবনের ষাট বছর পুর্তিতে চ্যানেল আইয়ের উদ্যোগে ও অনন্যা রুমার প্রযোজনায় গেলো ২৪ জুন দুপুরে ‘তারকা কথন’ অনুষ্ঠান বিশেষভাবে সাজানো হয়। অনুষ্ঠানে রুনা লায়লা’কে ফুল দিয়ে বরণ করার পর অনুষ্ঠানের উপস্থাপিকা দীপ্তির উপস্থাপনায় অনুষ্ঠানের প্রচার শুরু হয়।

অনুষ্ঠানে রুনা লায়লার স্বামী দেশের প্রখ্যাত অভিনেতা, প্রযোজক, পরিচালক আলমগীরও উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ, পরিচালক মতিন রহমান, সঙ্গীত পরিচালক ফোয়াদ নাসের বাবু, মানাম আহমেদ, রিপন খান, শওকত আলী ইমন, গীতিকার মনিরুজ্জামান মনির,  পরিচালক মুশফিকুর রহমান গুলজার, নায়ক ওমর সানী, নায়িকা অরুনা বিশ্বাস,  গায়িকা আঁখি আলমগীর’সহ আরো অনেকে। অনুষ্ঠানে আগত সবাই রুনা লায়লাকে নিয়ে তাদের স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানে একে একে রুনা লায়লার গাওয়া সঙ্গীত পরিবেশন করেন অনন্যা আচার্য্য, অনুপমা মুক্তি, খুরশীদ আলম-পুষ্পিতা, ইমরান-ঝিলিক, কোনাল, তরিক মৃধা’সহ আরো বেশ কয়েকজন। তবে অনুষ্ঠানে একমাত্র রুনা লায়লার সুর করা গান গেয়ে শোনান এই প্রজন্মের ম্রোতা সমাদৃত মিষ্টি কন্ঠের শিল্পী জিনিয়া জাফরিন লুইপা। অনুষ্ঠানের শেষ গান হিসেবেই লুইপা’র কন্ঠে রুনা লায়লার সুর করা ও গাজী মাজহারুল আনোয়ারের লেখা ‘এই দেখা শেষ দেখা’ গানটি পরিবেশন করেন। লুইপা’র কন্ঠের এই গান উপস্থিত সকলকে ভীষণ মুগ্ধ করে। রুনা লায়লাও ভীষণ মনোযোগ দিয়ে তারই সুর করা গান লুইপা’র কন্ঠে উপভোগ করছিলেন। লুইপার পরিবেশনা শেষে সবাই তার গায়কীর ভূয়সী প্রশংসা করেন।

নায়ক ওমর সানী বলেন,‘ লুইপার গান এর আগেও আমি শুনেছি। খুব ভালো গায়। আজকেও মন ভরিয়ে দিলো।’ অনুষ্ঠানের এই প্রজন্মের অন্যান্য শিল্পীদের মধ্যে ইউসুফ, ইমরান, ঝিলিক, তরিক’সহ আরো অনেকেই লুইপা’র গানের ভূঁয়সী প্রশংসা করেন।

লুইপা বলেন, ‘ আমার জীবনের বড় প্রাপ্তি আমি শ্রদ্ধেয় রুনা লায়লা ম্যাডামের সুর করা গান গাইতে পেরেছি। তিনি আমাকে স্নেহ করেন, ভালোবাসেন-এটাই এক জীবনের অনেক বড় প্রাপ্তি। তার সঙ্গীত জীবনের ষাট বছর পুর্তি অনুষ্ঠানে তারই সামনে গাইতে গিয়ে ভীষণ ভয় লাগছিলো। যে কারণে আমি চোখ বন্ধ করে গান গেয়েছি। কেমন গেয়েছি জানিনা, তবে চেষ্টা করেছি পুরো আবেগ দিয়ে সুরে গাইতে। ধন্যবাদ চ্যানেল আই পরিবারকে, ধন্যবাদ অনন্যা রুমা আপুকেও। আমি, আমরা সবাই গর্বিত আমাদের একজন রুনা লায়লা (ম্যাডাম) আছেন। তিনি আমাদের মাথার উপর আশীর্বাদ হয়ে আছেন। আল্লাহ তাকে সুস্থ রাখুন ভালো রাখুন।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS