ভিডিও

শাহরুখ খানের গোপন তথ্য ফাঁস

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৬:২৯ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

গ্লোবাল তারকা শাহরুখ খান। পৃথিবীজুড়েই রয়েছে তার ভক্তের সংখ্যা। তার সিনেমা মানেই দর্শকের মাঝে উৎসব। তাকে একনজর দেখতে দিনের পর দিন রাতের পর রাত বাড়ির সামনে অপেক্ষায় থাকেন ভক্তরা। এবার ভক্তদের জন্য নিজের জীবনের অতি গোপন একটি তথ্য ফাঁস করলেন বলিউড বাদশাহ।

সম্প্রতি শাহরুখ খান ভারতের বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালালের সঙ্গে একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে অতিথি হন। মুখোমুখি হন বেশকিছু ব্যক্তিগত প্রশ্নের। প্রশ্ন উত্তর পর্বে অভিনেত্রী শাহরুখ খানের কাছে জানতে চান তার সাপ্তাহিক ছুটির দিনটি কীভাবে কাটে। এরপরই শাহরুখ বলেন, ‘দিনটি আমার খুবই অলসতার মধ্য দিয়ে পার হয়। যা নিয়ে স্ত্রী গৌরিরও অভিযোগ রয়েছে। কারণ এদিন আমি অনেক বেলা করে ঘুম থেকে উঠি। তারপর ফ্রেশ না হয়েই ঘরের মধ্য দিয়ে ঘুরতে থাকি। এরপর সময় পেলে পোষ্য সারমেয়কে গোসল করাই। এমন করতে করতে অনেকদিন সন্ধ্যা হয়ে যায়। অনেক সময় সাপ্তাহিক ছুটির এই দিনটিতে আমার আর গোসল করা হয় না। বিষয়গুলো নিয়ে গৌরির আগে অভিযোগ থাকলেও এখন সে অভ্যস্ত হয়ে গেছে।’

ফরিদা জালালের সঙ্গে হাসতে হাসতে কথাগুলো বলছিলেন শাহরুখ। ২০২৩ সালটি শাহরুখ খানের জন্য ছিল স্মরণীয় একটি বছর। এই সালে মুক্তি পায় তার তিনটি সিনেমা, যার মধ্যে দুটি সিনেমাই হাজার কোটির ক্লাবে প্রবেশ করে। এ বছরও তার হাতে বেশকিছু সিনেমা রয়েছে, যেগুলোর মধ্যে পরিচালক সুজয় ঘোষের ‘কিং’ উল্লেখযোগ্য। এই সিনেমা দিয়ে শাহরুখকন্যা সুহানা খানের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS