ভিডিও

শাকিব খানের পা ছুঁয়ে সালাম করলেন আরিফিন শুভ

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ১১:৩৪ রাত
আপডেট: জুন ২৬, ২০২৪, ০১:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

দেশের বিভিন্ন হলে ব্যাপক ঝড় তুলেছে ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের সিনেমা ‘তুফান’। সোমবার সন্ধ্যায় রাজধানীর স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় সিনেমাটির বিশেষ প্রদর্শনী হয়। সেখানে উপস্থিত ছিলেন শাকিব খানসহ শোবিজের অনেক পরিচিত মুখ। তবে অতিথি ও সাংবাদিকদের বিশেষ নজরে ছিলেন শাকিব খান। আর সেই মুহূর্তেই সবার নজর কাড়লেন আরেক ঢাকাই নায়ক আরিফিন শুভ।

হঠাৎ করে আরিফিন শুভ’র  নজরে আসার কারণও ভিন্ন। হলভর্তি দর্শকের সামনেই এক অবাক করার মত ঘটনা ঘটিয়ে দেন এই অভিনেতা। মেগাস্টার শাকিব খানের সামনে গিয়েই পা ছুঁয়ে সালাম করতে ব্যস্ত হয়ে পড়েন আরিফিন শুভ!

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও থেকে দেখা যায়, প্রেক্ষাগৃহে অভিনেতা আজিজুল হাকিমের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন মেগাস্টার শাকিব খান। এ সময় আকস্মিকভাবে উপস্থিত হন চিত্রনায়ক আরিফিন শুভ।  কিছু বুঝে ওঠার আগেই শাকিবের পা ছুঁয়ে সালাম করতে যান তিনি।

আরিফিন শুভ’র এমন কাণ্ডে অনেকটা অপ্রস্তুত হয়ে পড়েন শাকিব খান। তখনই শুভকে বুকে টেনে জড়িয়ে ধরেন তিনি। আর এ দৃশ্য আটকে যায় ক্যামেরায়। যা এখন সামাজিক মাধ্যমে ভাইরাল।

এদিকে ‘তুফান’ সিনেমা প্রসঙ্গে এ আরেফিন শুভ সাংবাদিকদের বলেন, ‘রায়হান রাফি দেশের সুপারস্টারকে ঠিকঠাক মতো ব্যবহার করছেন। এমন শাকিব ভাইকে আগে দেখা যায়নি। আমরা এমন শাকিব ভাইকেই নিয়মিত পর্দায় চেয়েছি, এবার সেটি রাফি করে দেখালেন। তার মেকিং নিয়ে আলাদা করে বলার কিছুই নেই, দারুণ।’

ঈদুল আজহায় সিনেমা হলে ঝড় তুলেছে ‘তুফান’। সিঙ্গেল স্ক্রিন কিংবা মাল্টিপ্লেক্স—সবখানেই দাপটের সঙ্গে চলছে শাকিব খান অভিনীত এই ছবি। একজন গ্যাংস্টারের গল্পে নির্মিত হয়েছে তুফান। ফিকশনধর্মী এ সিনেমার পটভূমি নব্বই দশকের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS