ভিডিও

ইরফানের পর অন্যের সঙ্গে শারীরিক সম্পর্কে নেই পায়েল ঘোষ

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক: অভিনেত্রী পায়েল ঘোষ জন্ম কলকাতায়। ১৯৯২ সালে। তিনি সেন্ট পল্স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে স্নাতক হন। তার পরেই অভিনয়ের জন্য পাড়ি দেন মুম্বইয়ে। সেখানে পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয়, যাঁর ছবি ‘প্রায়াণামে’ অভিনয় করেন পায়েল। পরে ‘বর্ষাধারে’, ‘উসারাভেল্লি’, ‘মিস্টার রাস্কেল’, ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন।

বছর দুয়েক আগে পরিচালক অনুরাগ কাশ্যপের নামে ধর্ষণের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। সেই সময় রাতারাতি আলোচনায় চলে আসেন তিনি । তার পর বিভিন্ন সময় অনুরাগকে নিয়ে নানা মন্তব্য করেছেন, তবে বিশেষ ফল মেলেনি। তার পরই পায়েল দাবি করেন, ভারতীয় ক্রিকেট দলেরও অনেকে নাকি তার সঙ্গ পেতে খুবই আগ্রহী ছিলেন।

তবে তিনি ‘সম্পর্কে’ ছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা ইরফান পাঠানের সঙ্গে। এ বার ইরফানকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন তিনি। এছাড়া কেন ইরফানের সঙ্গে বিয়ে হল না তার জানালেন পায়েল। পাশাপাশি জানান, ইরফানের সঙ্গে প্রেম ভাঙার পর গত ৯ বছর ধরে অন্য কারও সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হননি পায়েল।

এই মুহূর্তে ইরফান বিবাহিত। এক সন্তানের বাবা। গত বছরই জানিয়েছেন, ইরফানের সঙ্গে প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন। এ বার জানালেন, ইরফানের বাড়ির লোকে না মানায় তাদের বিয়েটা হয়নি। ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে পায়েল লেখেন, ‘‘প্রায় ৯ বছর হল আমি কারও সঙ্গে ঘনিষ্ঠ হইনি। ইরফান পাঠানের সঙ্গে প্রেম ভাঙার পর আর কারও সঙ্গে শারীরিক সম্পর্ক করতে পারিনি। যদিও বলিউডে বড় বড় ব্যক্তিত্ব প্রস্তাব দিয়েছে, তবে শারীরিক সম্পর্কটা আমার কাছে পুজো করার মতো।’’ অভিনেত্রী এ-ও জানান, রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় তার সঙ্গে ইরফানের সম্পর্ক মানতে চাননি তার বাবা। তবু ইরফানকে ভুলতে পারেননি তিনি। তবে এ নিয়েও তার আক্ষেপ কম নয়। পায়েল বলেছেন, ‘‘সব কিছুর পর একটা কথাই বার বার মনে হয়, বদলে আমি কী পেলাম!’’

ইরফানকে নিয়ে তিনি আরও জানান, ২০১৬ সালে নতুন বছরের উদ্যাপনে এই ক্রিকেট তারকার বাড়িতে যান তিনি। কিন্তু মুম্বই ফিরতেই ইরফান জানান, তার পরিবার এই সম্পর্ক মানবে না। তার পর থেকেই দূরত্ব বজায় রাখতে শুরু করেন তিনি।

শেষে নাকি ইরফানের বোন তাকে ক্রিকেট তারকার বিয়ের খবর দেন। যদিও সেই সময় ইরফানকে নিয়ে কোনও মন্তব্য করেননি পায়েল, তবে হঠাৎই ক্রিকেট তারকাকে নিয়ে নানা দাবি করেছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS