ভিডিও

নিষিদ্ধ প্রোমোটারের সঙ্গে জোট বাঁধায় সমালোচনার ঝড়ে মাধুরী 

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৩:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক:  পাকিস্তানি ব্যবসায়ীর সঙ্গে কাজ করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। রিয়্যাল এস্টেট সংস্থার মালিক রেহান সিদ্দিকির সঙ্গে একটি কাজের জন্য জোট বেঁধেছেন অভিনেত্রী।

বর্তমানে হিউস্টনে থাকলেও রেহান পাকিস্তানের নাগরিক। জঙ্গিগোষ্ঠী আইএসআই-এর সঙ্গে যোগ থাকার অভিযোগে ভারতে নিষিদ্ধ রেহান। চলতি বছর আগস্টে টেক্সাসের হিউস্টন শহরে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন তিনি। সেই অনুষ্ঠানেই যোগ দিতে চলেছেন মাধুরী দীক্ষিত।

রাজনৈতিক ভাষ্যকার সুনন্দা বশিষ্ঠ এই অনুষ্ঠানের একটি পোস্টার নিজের সমাজমাধ্যমে শেয়ার করেছেন। ভারতে নিষিদ্ধ প্রোমোটারের সঙ্গে জোট বাঁধায় তিনি মাধুরীর সমালোচনা করেছেন। এমনকি, এই অনুষ্ঠানে যাতে মাধুরী উপস্থিত না থাকেন সেই দাবিও করেছেন।

সমাজমাধ্যমের পোস্টে সুনন্দা লিখেছেন, “যে পাকিস্তানি প্রোমোটারকে ভারত সরকার দেশে নিষিদ্ধ করেছে, তার সঙ্গে মাধুরীকে জোট বাঁধতে দেখে সত্যিই অবাক হয়েছি। পরিষ্কার করে ঘোষণা করা হয়েছিল রেহান সিদ্দিকি ভারতে নিষিদ্ধ এবং বলিউডের তারকারা যাতে তার সঙ্গে কাজ না করেন ভারত সরকারের পক্ষ থেকে তা-ও বলা হয়েছিল। আইএসআই-এর সঙ্গে যোগ রয়েছে এমন একজন পাকিস্তানি প্রোমোটারের সঙ্গে কাজ করার কী অর্থ?” 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS