ভিডিও

অসুস্থ শরীরেই লখনউ যাচ্ছেন শ্রদ্ধা কাপুর

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: ব্যস্ততার মধ্যেই দিন কাটছে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের।  ছুটির দিন রবিবার মানেই একটু দেরিতে ঘুম থেকে ওঠা। নিয়ম ভেঙে নিজের ইচ্ছে মতো দিনটা কাটানো। কিন্তু সেই উপায় নেই অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের। রবিবারেও কাজ থেকে ছুটি নেই তার। শারীরিক অসুস্থতা নিয়েই লখনউ গেলেন অভিনেত্রী।

রবিবার সকালে মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন শ্রদ্ধা। পরনে নীল রঙের ঢিলেঢালা ডেনিম প্যান্ট ও টিশার্ট। মুখে মাস্ক, চোখে চশমা। 

ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে আসেন শ্রদ্ধা। ছবিশিকারিরা তাকে সুপ্রভাত জানাতেই অভিনেত্রী বলেন, “শরীর ভাল নেই”। তার পরেই ছবিশিকারিরার জিজ্ঞাসা করেন, হাতের ওই সাদা কাপে কী আছে? শ্রদ্ধা জানান, শরীর এতই খারাপ যে এক কাপ কাড়া সঙ্গে নিয়ে তিনি সফর করছেন।

লখনউতে একটি ইভেন্টে অংশ নিতে চলেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে একটি নিজস্বী পোস্ট করে শ্রদ্ধা লিখেছেন, “শরীর খারাপ। কিন্তু লখনউ যাওয়ার সুযোগ ছাড়া যাবে না।”

উল্লেখ্য, কিছু দিন আগেই সমাজমাধ্যমে একটি পোস্ট করে চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ করেছেন শ্রদ্ধা। বহু দিন ধরে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। সেই সব জল্পনার উত্তর অভিনেত্রী নিজেই দিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS