ভিডিও

ঋণের টাকা শোধ দিতে গাড়ি বিক্রি করেন শাহরুখকে; জুহি

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৪:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: বলিউড সিনেমায় ধার শোধ না করায় শাস্তি হিসেবে অতি প্রয়োজনীয় জিনিস কেড়ে নেয়া দৃশ্যে ছিলেন শাহরুখ খান। সিনেমায় ছবির নায়ক সেই সব কৃষকের পাশে দাঁড়াতে চেয়েছিলেন, যাঁরা ঋণের টাকা শোধ করতে না পারলে তাদের ট্রাক্টর কেড়ে নেয় ব্যাঙ্ক।

বলিউড বাদশা শাহরুখের নিজের জীবনেও রয়েছে এমন অভিজ্ঞতা। নিজেও এক বার ঋণের টাকা শোধ করতে ব্যর্থ হয়েছিলেন। 

জন্মসূত্রে অত্যন্ত সাধারণ পরিবারের ছেলে, দিল্লির বাসিন্দা। বর্তমানে বলিউডের ‘বাদশা’ তিনি। গোটা বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা। তিনি শাহরুখ খান। বলিউড তথা হিন্দি বিনোদন জগতে কাটিয়ে ফেলেছেন তিন দশকের বেশি সময়। রোম্যান্টিক নায়ক থেকে শুরু করে অ্যাকশন হিরো— সব ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। অনুরাগীদের কাছে তিনিই ‘কিং খান’। বক্স অফিস পরিসংখ্যানের নিরিখে গত বছর ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’-র হাত ধরে হিটের হ্যাটট্রিক করেছেন শাহরুখ, সাফল্যের শীর্ষে পৌঁছেছেন। 

শাহরুখ যখন মুম্বইয়ে আসেন, সেই সময় তার প্রায় কোনও সম্পত্তিই ছিল না। সম্বল বলতে একটি মাত্র গাড়ি। শাহরুখের বলিউড সফরের একেবারে প্রথম থেকেই তার বন্ধু ছিলেন অভিনেত্রী জুহি চাওলা। দীর্ঘ দিনের এই বন্ধুত্ব। জুহি জানান, দেনা শোধ করতে না পারায় শাহরুখকে একসময়ে খোয়াতে হয় তার একমাত্র গাড়িও।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অভিনেত্রী জুহি চাউলা জানান, সেটা ১৯৯২। সেই সময় শাহরুখ তার সঙ্গে ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবিটি করছেন। এ ছাড়াও দিব্যা ভারতীর সঙ্গে একটি ছবি করছিলেন। এ ছাড়াও হাতে ছিল ‘দিল আশনা হ্যায়’ নামক একটি ছবি। জুহি বলেন, “সেই সময় শাহরুখ তিন বেলা কাজ করত। কোথায় থাকত, তা-ও জানতাম না। শুটিংয়েই খেত, সেখানেই থাকত, ইউনিটের সকলের সঙ্গে বেশ হাসি- ঠাট্টা করত। আমার ধারণা, তেমন কোনও বন্দোবস্ত ছিল না সেই সময় ওর। এক দিন দেখলাম ওর কালো গাড়িটাও চলে গেল। কিস্তির টাকা শোধ করতে পারেনি সেই সময়ে। আর আজ দেখুন কতটা সফল সে।’’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS