ভিডিও

মানবিক ফেরিওয়ালা ‘ফ্রি মোশনের’ ফিরোজ হাসানের মা মারা গেছেন

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ১১:২৭ রাত
আপডেট: জুলাই ০১, ২০২৪, ১১:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

‘মানবিক ফেরিওয়ালা’ খ্যাত দেশের জনপ্রিয় মুখ ফিরোজ হাসানের মা মারা গেছেন। সড়ক দুর্ঘটনার শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি...রাজিউন)।

মায়ের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন ফিরোজ নিজেই। আজ সোমবার (১ জুলাই) দুপুরে ফেসবুকে এ দুঃসংবাদ দেন ফিরোজ। স্ট্যাটাসে ফিরোজ লেখেন, মা আমার চিরবিদায় নিয়ে চলে গেলো।

জানা গেছে, গত শনিবার (২২জুন) মেয়ের বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন ফিরোজের মা। মাথায় গুরুতর আঘাত পেলে কাছের একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। মস্তিষ্কে রক্তক্ষরণে কর্তব্যরত চিকিৎসকরা তার মেজর অপারেশন করেন। এরপর আইসিইউতেই ছিলেন ফিরোজের মা। প্রায় ১০ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে আজ সোমবার না ফেরার দেশে পাড়ি জমান ফিরোজের মা।

উল্লেখ্য, ভ্রমণ পিপাসু ফিরোজ বাইকে করে ঘুরে বেড়াতে ভালোবাসেন। সেই ঘোরার ভিডিওই ফেসবুকে আপলোড দিয়ে নেটিজেনদের কাছে পরিচিত হয়ে ওঠেন তিনি। এরপর ভ্রমণের সময় অসহায় মানুষকে সহায়তা করার ভিডিও দিতে শুরু করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয় পেজের নাম ‘ফ্রি মোশন’।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS