ভিডিও

কারিনার অপেক্ষার অবসান

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। চরিত্রের প্রয়োজনে নিজেকে কঠিন পরিশ্রমের মুখোমুখি করতে একটুও দ্বিধা করেন না তিনি। এবার প্রথমবারের মতো পুলিশের গোয়েন্দা চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমার নাম ‘বাকিংহাম মার্ডার্স’। এটি বড় পর্দায় মুক্তি পাবে সেপ্টেম্বরের ১৩ তারিখ। এই সিনেমার ঘোষণা আসে ২০২২ সালের শেষের দিকে। এরপর এর কাজ শুরু হয় ২০২৩ সালে। এরই মধ্যে সিনেমার সব ধরনের কাজ সম্পন্ন হয়েছে। এখন চলছে মুক্তির প্রস্তুতি। সিনেমাটি নিয়ে শুরু থেকেই দর্শক চাহিদা ছিল তুঙ্গে। এবার লুক প্রকাশের মধ্য দিয়ে ‘বাকিংহাম মার্ডার্স’ মুক্তির তারিখ জানানো হয়েছে।

সিনেমার একটি পোস্টার শেয়ার করে কারিনা ক্যাপশনে লিখেছেন, আমরা মুক্তির তারিখ ঘোষণা করতে পেরে খুবই আনন্দিত। অবশেষে ‘বাকিংহাম মার্ডার্স’ ১৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে। অপেক্ষার অবসান। নতুন অভিজ্ঞতা, নতুন গল্প। হলিউডের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মেয়ার অব ইস্টটাউন’-এ কেট উইন্সলেট যে চরিত্রে অভিনয় করেছিলেন, তার আদলেই তৈরি হয়েছে কারিনার এই চরিত্র। এর আগে সিনেমাটি নিয়ে টাইমস অব ইন্ডিয়ায় সাক্ষাৎকার দেন এই অভিনেত্রী।

তিনি জানান, এমন একটি চরিত্রে অভিনয় করার জন্যই তিনি বেঁচে ছিলেন। এ ছাড়া পুলিশের গোয়েন্দা চরিত্রে প্রথমবারের মতো অভিনয় করতে পেরে নিজেকে ধন্য মনে করেন এই অভিনেত্রী। থ্রিলার ও ড্রামা গল্পে নির্মিত ‘বাকিংহাম মার্ডার্স’ পরিচালনা করেছেন হানসাল মেহেতা। এর আগে সিনেমার আরও দুটি মুক্তির তারিখ ঘোষণা করা হয়। তবে এবারের তারিখটি পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই বলেও নিশ্চিত করে প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি মোশন পিকচার্স। সিনেমায় বলিউডের পাশাপাশি হলিউড অভিনেতাদেরও অভিনয় করতে দেখা গেছে। কারিনার চরিত্রের নাম জাসপ্রিত ভার্মা। এতে কারিনা ছাড়া আরও অভিনয় করেছেন কেইথ অ্যালেন, ক্রিস উইলসন, ড্যানিয়েল ইগহ্যান, জুয়েল মরিস, অ্যাশ ট্যান্ডন, আশিক আখতার, রাণবীর ব্রার, স্টুয়ার্ট ওয়েল্যান ও প্রবলীন সান্ধু।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS