ভিডিও

তিনি নিজের নিঃশ্বাসের থেকেও বুবলী নাম টা বেশি নেন, অপুর উদ্দেশ্যে বুবলী

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক : সবখানে শাকিব খানের নাম মুখে নিয়ে উনি ক্লান্ত হয়ে গেছেন, গণমাধ্যমে বুবলীকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেছেন অপু বিশ্বাস। বিপরীতে চুপ থাকেননি বুবলীও। সাফ জানিয়ে দিলেন, তিনি (অপু বিশ্বাস) তার নিঃশ্বাসের থেকেও বুবলী নাম টা বেশি নেয়।

বুবলী বলেন, সবচেয়ে হাস্যকর কথা হল-উনি তার নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেয়। তার সব জায়গায় শুধু বুবলী বুবলী। উনি ভাইরাল হওয়ার জন্য এমন কিছু নেই যা করছেন না। বুবলী নাম নিতে নিতে মানসিক রোগী হয়ে গিয়েছেন।’

এর আগে বুবলী জানান, শাকিবকে নিয়ে যে আপত্তিকর ও অসম্মানজনক কথা বলবে, তার সঙ্গে সম্পর্ক রাখবেন না তিনি। তার এই মন্তব্যকে  হাস্যকর আখ্যা  অপু বিশ্বাস বলেন, উনি শাকিবের নাম মুখে নিতে নিতে ক্লান্ত । তবে শাকিব খানকে নিয়ে যারা বাজে মন্তব্য করেন বুবলী তাদের সঙ্গেই কাজ করেন। অপু আরও বলেন, উনি চুরি করেন আর ধরা পড়েন। এটাকে  দুর্বল ‘গেমপ্ল্যান’ হিসেবে আখ্যা দেন অপু।

অপুর কথার বিপরীতে বুবলী বলেন, ‘শাকিব খান আমার পরিবার। তার নাম আমি সবসময় নিয়েছি এবং সারাজীবন নেব। পরিবারের মানুষের নাম নিতে কেউ কখনও ক্লান্ত হয়না। যাদের স্বার্থ থাকে তারা ক্লান্ত হয়।’ বুবলী আরও বলেন, যে মহিলা (অপু) এসব বলছে সে কে? যিনি ছাগলের তিন নাম্বার বাচ্চার মত সবসময় আমাদের মাঝখানে তিড়িং বিড়িং করে। নিজের মত বানানো নানান মিথ্যা রচনা বলে সারাক্ষণ। আড্ডা, সহকর্মী, টেলিভিশন, ইউটিউব, যেখানেই হোক তার মুখে শুধু বুবলী আর বুবলী। কোথাও গেলে তাদের শিখিয়ে দেয় আমার নাম নিয়ে প্রশ্ন করতে যেনো উনি একটু ভাইরাল হয়। আমি আর আমার ছেলে এখন তার একমাত্র ক্যারিয়ার আলোচনায় থাকার। এমনকি জাতীয় টেলিভিশন পর্দায় কী সব উদাহরণ দিচ্ছে যার কোনও মানেই নেই! তার সঙ্গে কি কি নোংরা আপত্তিকর শব্দ ব্যবহার করছে, যেটা খুব লজ্জাজনক। সব সময় তার মুখে দুর্গন্ধজনক শব্দগুলো থাকে তার কারণ তার ভেতর টাও এরকম। অভিনেত্রী মিষ্টি জান্নাতও কিছুদিন আগে বুবলীকে খোঁচা মেরে কথা বলেছিলেন। অভিনেত্রী পরীমণিও বলেছেন।

অপু বিশ্বাস মনে করেন, ‘ব্যক্তিত্বহীনতার কারণেই উনি আমাদের ইন্ডাস্ট্রির ছোট বোনদেরও কথা শুনেছেন। এমন করলে শুনতেই হবে।’ অপু বিশ্বাসের এমন মন্তব্যেরও উত্তর দিয়েছেন বুবলী। তার ভাষ্য, এই মহিলা (অপু বিশ্বাস) আবার ইন্ডাস্ট্রিতে তার ছোট বোনদের কথা বলে। ছোট বোন বানিয়েছেই তো নিজের স্বার্থের জন্য আমার নামে সারাক্ষণ বাজে কথা বলে ওদের কান ভারী করাতে। নায়করাজ রাজ্জাক, মান্না স্যাররা তাদের দীর্ঘ অভিজ্ঞতা থেকে বলেছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউ কারও বন্ধু হয়না। আর এই মহিলা এতোগুলো নায়িকাকে বানায় ছোট বোন। এসব পাবলিক বোঝে। আর ওই ছোট বোনরাও সবাই সুন্দরী, স্মার্ট এবং প্রতিষ্ঠিত। তারাই আমাকে বলে দেয় এসব চালাকির কথা। কারণ তাদের কারও সঙ্গে আমার কোনো সমস্যা নেই, এটা তারাও জানে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS