ভিডিও

প্রভাসের প্রেমে পড়ে হাতে দিশা পাটানি’র 'পিডি' ট্যাটু

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৪:২৪ দুপুর
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৪:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: টাইগার শ্রফের সঙ্গে ব্রেকআপের পর থেকেই দিশা পাটানির ডেটিং লাইফ ঘিরে তুমুল কৌতূহল তৈরি হয়েছে। সম্প্রতি তার বাহুতে একটি আকর্ষণীয় ট্যাটুর ছবি প্রকাশ্যে আসার পর তা আরও বেড়েছে। লুকিয়ে লুকিয়ে কি প্রেম করছেন প্রভাসের সঙ্গে? কল্কি ২৮৯৮ খ্রিষ্টাব্দের সহ-অভিনেতা প্রভাসের সঙ্গে তার রোম্যান্টিক লিঙ্ক নিয়ে অনেকেই জল্পনা তৈরি করেছিলেন।

দিশাকে সম্প্রতি ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। তিনি একটি নীল ট্যাঙ্ক টপ পরেছিলেন যার উপর ছিল প্রজাপতির নকশা। সাদা প্যান্টের সঙ্গে নিয়েছিলেন একটি সাদা হ্যান্ডব্যাগ এবং গাঢ় সানগ্লাস। তবে এটি তার বাম বাহুতে একটি ট্যাটু ছিল, যা সমস্ত মনোযোগ আকর্ষণ করে। যেখানে লেখা চউ। কিন্তু তার কী অর্থ, তা সঠিকভাবে বুঝে উঠতে পারছিলেন না কেউই। 

বেশ কয়েকজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভিডিওর কমেন্ট সেকশনে মন্তব্য করেন। যাদের মধ্যে অনেকেরই মত ছিল, দিশা তার কল্কি ২৮৯৮ এডি সহ-অভিনেতা প্রভাসের সঙ্গে প্রেম করছেন। প্রভাসের নামেরই আদ্যোক্ষর এটি। একজন ব্যবহারকারী লিখেছেন, 'প্রভাস (লাল হৃদয়ের ইমোজি) দিশা। আবার অনেকে শুধু 'প্রভাস' মন্তব্য করেছেন।

এই জল্পনার কয়েক ঘণ্টা পরেই দিশা অবশেষে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন ট্যাটু নিয়ে মুখ খুললেন। তিনি তার ফিডে একই ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, ‘আমার ট্যাটু ঘিরে এত কৌতূহল দেখে মজা পেয়েছি! বোঝার চেষ্টা করছি এত আনন্দ কীসের! । দিশার রহস্যময় বক্তব্য আরও বাড়িয়ে দিল জল্পনা। ট্যাটুর কী অর্থ তা অবশ্য এখনও খোলসা হল না। 

দিশাকে সম্প্রতি আলেকজান্ডার অ্যালেক্স ইলিচের সঙ্গে বাইরে যেতে দেখা গিয়েছিল। এই অ্যালেকজান্ডারের পুরো হাত ও বাইসেপ জুড়ে রয়েছে দিশা পাটানির মুখ। তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত বা অস্বীকার কোনোটাই করেননি তারা। আলেকজান্ডারের আগে 'বাঘি থ্রি'র সহ-অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল দিশার।

এদিকে সম্প্রতি অক্ষয় কুমারের বাড়িতে দিশা ও টাইগারকে ভলিবল খেলতে দেখা যায়। সম্প্রতি আলি আব্বাস জাফরের অ্যাকশন কমেডি 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ'-তে টাইগারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অক্ষয়। অক্ষয় বর্তমানে দিশা আরও কয়েকজনের সঙ্গে অ্যাডভেঞ্চার কমেডি ওয়েলকাম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ওয়েলকাম ব্যাকের শুটিং করছেন। ওয়েলকাম ব্যাকের পাশাপাশি কঙ্গুভাতেও দেখা যাবে দিশাকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS