ভিডিও

অর্জুনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের ইঙ্গিতবহ পোস্ট দিলেন মালাইকা

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরেরর বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই রহস্যজনক একটি পোস্ট করলেন মালাইকা।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো যে অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা তাদের দীর্ঘদিনের সম্পর্কের ইতি টেনেছেন। আর এই বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই আবার একটি ইঙ্গিতবহ পোস্ট করে বসলেন মালাইকা। 

মালাইকা আরোরা সম্প্রতি একটি নতুন ইনস্টাগ্রাম পোস্ট করে তার এবং অর্জুন কাপুরের বিচ্ছেদের গুঞ্জনকে উসকে দিলেন। মঙ্গলবার, ২ জুলাই অভিনেত্রী তথা মডেল তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন 'সাহসের অর্থ আর ভয় পাওয়া নয় না, সাহসের মানে ভয়কে তোমায় থামাতে দিও না।' তার এই পোস্ট ঘিরেই ফের হইচই শুরু হয়েছে।

তবে এটাই প্রথমবার নয় যখন অভিনেত্রী কোনও ইঙ্গিতবহ পোস্ট করলেন। মাত্র একদিনেই আগেই মালাইকা আরও একটি পোস্ট করেছিলেন ভালোবাসা এবং ধীরে ধীরে সুস্থ হওয়া নিয়ে। সেই পোস্টে তিনি লিখেছিলেন, 'জুলাই এবার পরিপূর্ণ থাকবে ভালোবাসায়। জুলাইয়ে শান্তি বজায় থাকবে। জুলাইয়ে উন্নতি হবে। জুলাইয়ে ভরপুর আশীর্বাদ থাকবে। আনন্দে ভরপুর হবে এই মাস। জুলাইয়ে নতুন সুযোগ তৈরি হবে।'

তবে মালাইকা একা নন। অর্জুন কাপুরও একই ভাবে নানা ইঙ্গিতবহ পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি গত সোমবার, ১ জুলাই একটি পোস্টে লেখেন, 'নিয়মানুবর্তিতার কষ্ট অনেক ভালো পরে হওয়া আফসোস থেকে।'

এই বিষয়ে বলে রাখা ভালো যে কেন অর্জুন এবং মালাইকার সম্পর্কের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। ২৬ জুন অর্জুনের জন্মদিন ছিল। কিন্তু সেই বার্থডে পার্টিতে দেখা যায়নি মালাইকাকে। আগে থেকেই তাদের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল, অর্জুনের জন্মদিনের পর সেটা আরও বেড়ে যায়। যদিও মালাইকার ম্যানেজার জানিয়েছেন যা যা রটেছে সবই কেবল গুঞ্জন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS