ভিডিও

স্ত্রী সুরা খানের হাতে হাত রেখেই কি সুখবরের ইঙ্গিত দিচ্ছেন আরবাজ?

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৪:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: গত বছর ডিসেম্বরে রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করেন অভিনেতা আরবাজ় খান। প্রায়ই ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন তারা। এ বার শোনা যাচ্ছে, আরবাজ় ও সুরার কোলে আসতে চলেছে সন্তান।

সম্প্রতি মুম্বইয়ের এক হাসপাতালের সামনে একসঙ্গে দেখা যায় আরবাজ় ও সুরাকে। ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন দম্পতি। ছবিশিকারিদের রেকর্ড করা ভিডিওতে দেখা যায়, হাতে হাত রেখে হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন আরবাজ় ও সুরা।

আরবাজ ও সুরাকে হাসপাতাল থেকে বেরিয়ে আসতে দেখেই ছবিশিকারিরা প্রশ্ন ছুড়ে দেন, “কোনও সুখবর আছে নাকি?” এই প্রশ্নের কোনও প্রতিক্রিয়া দেননি তারা। দু’জনই হাসপাতাল থেকে বেরিয়ে দ্রুত গাড়িতে উঠে পড়েন।

২০২৩ এর ডিসেম্বরে বিয়ে করেছেন আরবাজ়-সুরা। বিয়ের আগে বেশ কিছু দিন সম্পর্কে থাকলেও তা সকলের থেকে গোপন রেখেছিলেন দু’জন। প্রায় এক বছর নাকি সম্পর্কে ছিলেন দু’জন।

সুরার আগে অভিনেত্রী তথা মডেল জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে ছিলেন আরবাজ়। মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তারা। মালাইকার সঙ্গে ১৯ বছরের বৈবাহিক জীবনের অবসান হয় ২০১৭ সালে। মালাইকা ও আরবাজ়ের একটি ছেলেও আছে। তার নাম আরহান খান।

আরবাজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। পাঁচ বছর সম্পর্কে থাকার পরে সেই সম্পর্কেও সম্প্রতি ভাঙন ধরেছে। বলিউডের ‘পাওয়ার কাপল’ হিসেবে পরিচিত ছিলেন মালাইকা ও অর্জুন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS