ভিডিও

‘রক্ত এখন আর আগের মতো গরম নেই’, শত্রুঘ্ন সিন্হা

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৪:৫৯ দুপুর
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৪:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: মেয়ের বিয়ে দেওয়ার এক সপ্তাহ পরেই হাসপাতালে ভর্তি হন শত্রুঘ্ন সিন্হা। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে বলে জানা যাচ্ছিল। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। কিন্তু ঠিক কী হয়েছিল তার, এই নিয়ে জল্পনা চলছেই। এ বার এই বিষয়ে মুখ খুললেন শত্রুঘ্ন নিজেই। অস্ত্রোপচারের কথা অস্বীকার করলেন তিনি।

সংবাদমাধ্যমকে শত্রুঘ্ন বলেন, “আরে ভাই, আমার অস্ত্রোপচার হয়ে গেল, অথচ আমিই জানি না!” হাসপাতালে ভর্তি হওয়ার কারণ জিজ্ঞাসা করতেই বর্ষীয়ান অভিনেতা জানান যে, প্রতি বছরের মতো শরীরের যাবতীয় পরীক্ষানিরীক্ষা করার ছিল। তিনি বলেন, “৬০ বছর বয়স যাঁদের হয়ে গিয়েছে, তাদের প্রত্যেককেই প্রতি বছর এই পরীক্ষানিরীক্ষাগুলি করার পরামর্শ দেব। গত তিন মাস ধরে আমি নির্বাচনী প্রচারে নানা জায়গায় গিয়েছি। তার পরেই মেয়ের বিয়ে হল। এখন তো আর আমার শরীরের রক্ত আগের মতো গরম নেই। বয়সও বেড়েছে। আগের মতো গোটা দিন কাজ করে রাতে পার্টি করার মতো শক্তিও নেই।”

অভিনেতা তথা সাংসদ আরও বলেন, “সব কিছু ভাল ভাবেই হয়েছে। ঈশ্বরের কৃপায় আমার মেয়েও বিয়ে করে সুখী। যে সমস্ত সমালোচকেরা এই সব দেখে খুশি নন, তাঁদের আমার কিছু বলার নেই।”

২৩ জুন দীর্ঘ দিনের প্রেমিক জ়াহির ইকবালকে বিয়ে করেন অভিনেত্রী সোনাক্ষী সিন্হা। বিয়ের আগে শোনা যাচ্ছিল, এই সম্পর্কে সম্মতি নেই শত্রুঘ্ন ও তাঁর পরিবারের। বিয়েতে দেখা যায়নি সোনাক্ষীর ভাই লব ও কুশ সিন্হাকেও। ভিন্ধর্মে বিয়ে বলেই নাকি সম্মতি ছিল না পরিবারের। তবে অভিনেত্রীর বিয়েতে ছিল না কোনও ধর্মীয় আচার। আইনি মতে বিয়ে করেন জ়াহির ও সোনাক্ষী। মুম্বইয়ের বান্দ্রায় বসেছিল বিয়ের আসর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS