ভিডিও

নিজের হাতে চুল কেটে ফেললেন হিনা; ভক্তদের কাছে দোয়া চেয়েছেন 

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৩:৪১ দুপুর
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৩:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান নিজের হাতে কেটে ফেললেন নিজের প্রিয় চুলগুলি। ক্যান্সারে আক্রান্ত হয়ে খবরটি নিজেই জানিয়েছিলেন তিনি। ইতিমধ্যেই প্রথম কেমো নিয়েছেন অভিনেত্রী। সেই ভিডিও সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন। এ বার নিজে হাতে চুল কাটলেন হিনা। চুল কাটার ভিডিও সমাজমাধ্যমে পোস্ট করলেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়িতেই কেশসজ্জা শিল্পীর সাহায্যে নিজের হাতে চুল কাটছেন হিনা। মেয়েকে চুল কাটতে দেখে কেঁদে ফেলেন হিনার মা। মাকে আশ্বস্ত করে হিনা বলেন, “চিন্তা কোরো না মা। এ তো শুধু চুল। তুমিও তো কত বার ছোট করে চুল কেটেছ।”

চুল কাটার পরে নতুন রূপে মেয়েকে দেখে আগলে নেন হিনার মা। ভিডিও পোস্ট করে তার ক্যাপশনে হিনা লিখেছেন, “মায়ের কান্নার আওয়াজ আপনারা শুনতে পাচ্ছেন। জীবনে যা কল্পনা করার সাহসও হয়নি, আজ তার সাক্ষী থাকলেন তিনি।”

হিনা তার পোস্টে আরও লেখেন, “বহু মানুষ এই কঠিন রোগের সঙ্গে লড়ছেন। বিশেষ করে মহিলাদের জন্য এই লড়াই আরও কঠিন। আমাদের জন্য চুলটাই মুকুটের মতো। এই মুকুট আমরা কখনওই খুলে ফেলতে চাই না। কিন্তু কঠিন লড়াই লড়তে গেলে নিজের গর্ব ও নিজের মুকুট মাথা থেকে খুলে ফেলতে হয়। এই লড়াই জিততে গেলে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আর আমি এই লড়াই জয় করার সিদ্ধান্ত নিয়েছি।”

ক্যানসারের লড়াইয়ে মনের জোর হারাচ্ছেন না বলে জানিয়েছেন হিনা। অভিনেত্রী বলছেন, “চুল আবার গজাবে, ভ্রু আবার তৈরি হবে, ক্ষত শুকিয়ে যাবে। কিন্তু মনের জোর একই থাকবে।” সব শেষে হিনা লিখেছেন, “ঈশ্বর আমাদের যন্ত্রণা দূর করুন এবং জয়ী হওয়ার শক্তি দিন। আমার জন্য দয়া করে প্রার্থনা করুন আপনারা।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS