ভিডিও

সালমান খানের ‘সিকন্দর’ ছবির শুটিং শুরু

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: ‘সিকন্দর’ ছবির নাম ঘোষণার পর থেকেই দর্শকের কৌতূহল তুঙ্গে। সালমান অভিনীত ছবিতে কোন কোন নামিদামি অভিনেতা থাকছেন ।

সম্প্রতি ‘সিকন্দর’ ছবির শুটিং শুরু করেছেন সালমান খান। আগেই জানা গিয়েছিল সালমানের বিপরীতে ছবিতে থাকছেন রাশ্মিকা মন্দানা। এ আর মুরুগাদস পরিচালিত এই ছবিতে যোগ দিচ্ছেন আরও কয়েক জন অভিনেতা। তার অন্যতম ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণী অভিনেতা সত্যরাজ।

নির্মাতারা বৃহস্পতিবার সমাজমাধ্যমে ছবির নতুন অভিনেতাদের নাম জানিয়েছেন। সত্যরাজ ছাড়াও ছবিতে যোগ দিয়েছেন প্রতীক বব্বর। ‘বাহুবলী’ ছবিতে কটাপ্পা চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন সত্যরাজ। নির্মাতারা জানিয়েছেন, সত্যরাজ ও প্রতীক দু’জনেই সলমনের সঙ্গে ছবির শুটিং শুরু করেছেন। বিশেষ করে সত্যরাজের উপস্থিতি যে এই ছবিতে অন্য চমক হতে চলেছে, তা নিয়ে আশাবাদী নির্মাতারা।

প্রত্যেক বছর ইদে নিজের ছবি নিয়ে আসার চেষ্টা করেন সালমান। কিন্তু এই বছর ইদে মুক্তি পায় অক্ষয় কুমার অভিনীত ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ও অজয় দেবগন অভিনীত ‘ময়দান’। আগামী বছর ইদে মুক্তি পাবে ‘সিকন্দর’।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS