ভিডিও

এবার শাকিবের ‘তুফান’ চলবে পশ্চিমবঙ্গে

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৬:০৩ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে তুফানি তান্ডবের পর এবার ভারতেও মুক্তি পেতে চলেছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ সিনেমা। শুক্রবার (৫ জুলাই) দেশটির একাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। 

ভারতে মুক্তির আগেই পশ্চিমবঙ্গে চলছে তুফানের প্রচারণা। ইতোমধ্যেই কলকাতায় উড়াল দিয়েছেন শাকিব খান ও নির্মাতা রায়হান রাফী। সেখানে গিয়েই স্বচক্ষে তুফান উন্মাদনা দেখলেন রাফী। 

মেট্রোরেল থেকে বিলবোর্ড, কলকাতার রাস্তায় রাস্তায় ঝুলছে শাকিবের ‘তুফান’ এর পোস্টার। বুধবার কলকাতায় পা রেখেই এসব চিত্রের দেখা পেয়েছেন সিনেমার নির্মাতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে নিয়েছেন সেসব ছবি। 

‘তুফান’ মুক্তি উপলক্ষে বুধবার বিকেলের ফ্লাইটে কলকাতা উড়াল দিয়েছেন শাকিব খান। সেখানে পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের আয়োজনে প্রচারণায় অংশ নেবেন তিনি। প্রিমিয়ার শো ও সংবাদ সম্মেলনে অংশ নেবেন। সঙ্গে থাকবেন পরিচালক রায়হান রাফী। 

চলচ্চিত্র সংশ্লিষ্টরা আশা করছেন, বাংলাদেশের পর পশ্চিমবঙ্গেও ‘তুফান’ বেশ সাড়া ফেলবে। সেখানেও প্রেক্ষাগৃহে দর্শকরা এই ছবিটি লুফে নিবে। 

মুক্তির পর ‘তুফান’ বর্তমানে একযোগে বিশ্বের ১৫টি দেশে চলছে। বর্তমানে দুবাই, আমেরিকা, লন্ডন, অস্ট্রেলিয়ার প্রবাসী দর্শকরা ‘তুফান’ আগ্রহ নিয়ে উপভোগ করছেন।

নব্বই দশকের এক গ্যাংস্টারের গল্পে নির্মিত ‘তুফান’। শাকিব খান ছাড়াও এতে আছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, মিমি চক্রবর্তী, গাজী রাকায়েত, ফজলুর রহমান বাবু প্রমুখ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS