ভিডিও

শাকিবের জন্য ৪০ মিনিট অপেক্ষা, যা বললেন কলকাতার লোকনাথ

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : রায়হান রাফীর ছবি ‘তুফান’। ঈদে বাংলাদেশে মুক্তি পাওয়া ছবিটি ২০ কোটি টাকার বেশি সংগ্রহ করেছে। আগামীকাল ছবিটি মুক্তি পাচ্ছে কলকাতায়। ছবির মাঝপথ থেকেই শাকিব খানের (তুফান) সঙ্গী ছিলেন কলকাতার অভিনেতা লোকনাথ দে। তার একাধিক দৃশ্য নাকি বাদও পড়েছে। তবে সেসব নিয়ে আক্ষেপ নেই লোকনাথের।

শাকিবের জন্য সেটে প্রায় ৪০ মিনিটের অপেক্ষার করেছিলেন এই অভিনেতা। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে লোকনাথ বলেন, অনেকেই হয়ত বলিউডের ছবির সঙ্গে সাদৃশ্য খুঁজতে পারেন, কিংবা দক্ষিণী ছবির সঙ্গে তুলনা টানতে পারেন। ‘তুফান’ অবশ্য ওই ধরনের বড় বাজেটের ছবি নয়, কিন্তু রাফির ভাবনার ক্যানভাসটা বিশাল। যেটা ভাল লেগেছে, এই ছবিতে পরিচালক বাংলাদেশের তারকা শাকিবকে যে মুনশিয়ানা দিয়ে ব্যবহার করেছে সেটা প্রশংসার দাবি রাখে। যদিও শাকিব ছাড়াও চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা, গাজী রাকায়েতের মতো তারকারা রয়েছেন। সামগ্রিকভাবে এটা ‘মাল্টিস্টার’ ছবি।

‘তুফান’ ছবির চিত্রনাট্য পড়ে প্রথমে কাজ করতে রাজি হননি বলেই জানান লোকনাথ। প্রথমে খুব একটা সম্মতি না দিলেও, পরে মত বদলান। লোকনাথের ভাষ্য, শাকিবের ছবি আগে দেখিনি, তবে নাম শুনেছি। এ ছাড়াও চঞ্চল চৌধুরী, ফজলুর রহমানের মতো অভিনেতারা রয়েছেন ছবিতে। তাদের সঙ্গে কাজ করার সুযোগটা ছাড়তে চাইনি। একটা আন্তর্জাতিক সম্পর্ক হবে। ভাবলাম, একটা কাজ করলাম। তবে আমি আমার কাজ নিয়ে খুব আশা রেখেছি তেমন নয়। ছবিটা ভাল হয়েছে এটা বলতে পারি।

শাকিবের জন্য সেটে প্রায় ৪০ মিনিট অপেক্ষা করতে হয়েছে সেটা যেমন মনে হয়েছে, তেমনই অভিনেতা শাকিবের প্রশংসা লোকনাথের কণ্ঠে। অভিনেতা হিসেবে ভীষণ রকমই পরিশীলিত তিনি। লোকনাথের কথায়, শাকিব এমন একজন, যাঁকে সাজেশন দেওয়া যায়। আমি থিয়েটার লোক, তাই সিনকে বিভিন্ন ভাবে কীভাবে করতে হয় সেগুলো বলেই থাকি। সেটা উনি খুবই সহজভাবে গ্রহণ করেছেন। তবে সকলের সঙ্গে বসে যে খুব হাসিঠাট্টা করছেন তেমন নয়। স্টারডমটা কেমন করে রাখতে হয় সেটা জানেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS