ভিডিও

আম্বানির ছেলের বিয়েতে পারফর্ম করবেন বিবার, অ্যাডেল, ড্রেক এবং লানা ডেল রে 

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ১২:১০ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: অনন্ত এবং রাধিকা আগামী ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বিয়ে করতে চলেছেন। পৃথিবীর যত জনসংখ্যা, ঠিক তত টাকা খরচ করেছিলেন একমাত্র মেয়ে ইশার বিয়েতে। এদিকে, আম্বানির ছোট ছেলের বিয়ের আগাম সেলিব্রেশন চলছে। হাতে মাত্র ৬ দিন, অবশেষে এবার বিয়ের পিঁড়িতে বসছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তাই এবার নজর কাড়বে শুভ বিবাহ অনুষ্ঠানের আড়ম্বর। টানা তিন দিন ব্যাপী গ্র্যান্ড ওয়েডিং অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে আসবেন, আন্তর্জাতিক বড় বড় তারকারা।

ছেলের বিয়ে দেওয়ার আগে, একটি শুভ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নীতা আম্বানি। সুবিধাবঞ্চিতদের জন্য আয়োজন করা হয়েছিল গণবিবাহ। পালঘরের ৫০-এরও বেশি সুবিধাবঞ্চিত দম্পতির জন্য এই গণ বিবাহের আয়োজন করেছিলেন আম্বানিরা। বিবাহের সময়, প্রত্যেক কনেকে সোনার মঙ্গলসূত্র, বিয়ের আংটি এবং নাকচাবি দেওয়া হয়েছিল। এছাড়াও, নববধূদের ১ লক্ষ টাকার চেক দিয়েছিলেন নীতা আম্বানি। এরই সঙ্গে প্রত্যেক দম্পতিকে, এক বছরের জন্য প্রয়োজনীয় মুদি বাজার, গৃহস্থালীর জিনিসপত্র, সেই সঙ্গে ঘর গোছানোর জন্য প্রয়োজনীয় জিনিসপত্রও দেওয়া হয়েছে।

একেবারে ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে বিবাহ অনুষ্ঠান। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট ১২ জুলাই বিয়ের আসর বসবে বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। ইতিমধ্যেই বিয়ের আমন্ত্রণ পত্র পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে।

১২ জুলাই শুভ বিবাহ অনুষ্ঠানের মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হবে। ১২ জুলাই প্রধান বিয়ের অনুষ্ঠানের জন্য অতিথিদের ঐতিহ্যবাহী ভারতীয় পোশাক পরার জন্য অনুরোধ করা হয়েছে। ১৩ জুলাই শুভ আশির্বাদ বা ঐশ্বরিক আশীর্বাদ অনুষ্ঠান, অনুষ্ঠিত হবে এদিন। পোষাক কোড ট্র্যাডিশনাল ভারতীয়। ১৪ জুলাই মঙ্গল উৎসব বা বিবাহের অভ্যর্থনা হবে এই দিন। এই অনুষ্ঠানে অতিথিদের পরতে হবে ভারতীয় চিক থিমের পোশাক।

জামনগরের প্রাক-বিবাহ উৎসবে রিহানা এবং একন পারফর্ম করেছিলেন। ক্রুজ উদযাপনের সময়, ব্যাকস্ট্রিট বয়েজ, পিটবুল এবং ইতালিয়ান অপেরা গায়িকা আন্দ্রেয়া বোসেলির মতো তারকারা, মন্ত্রমুগ্ধতা ছড়িয়েছিলেন। আর এবার আরও চমকে যেতে পারে বিশ্ব। একটি সাম্প্রতিক প্রতিবেদনে, জানা গিয়েছে যে বিবার, অ্যাডেল, ড্রেক এবং লানা ডেল রে, মুম্বইয়ের গ্র্যান্ড ওয়েডিংয়ে পারফর্ম করবেন। বিয়ের অনুষ্ঠানের সময় এই শিল্পীদের পারফরম্যান্স তারিখ চূড়ান্ত করার জন্য বর্তমানে আলোচনা চলছে।

জানা গিয়েছে, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট-এর রাজকীয় বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে, বিশ্ব বিখ্যাত পপ গায়িকা এবং ডান্সার রিহানা এবং পপ গায়ক কেটি পেরির থেকেও অনেক বেশি টাকা চার্জ করেছেন জাস্টিন বিবার। মুকেশ আম্বানি জাস্টিন বিবারকে ১০ মিলিয়ন মার্কিন ডলার অর্থাৎ ৮৩ কোটি টাকা ফি দিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS