ভিডিও

সুইৎজ়ারল্যান্ডে লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কৃত হবেন শাহরুখ খান

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৩:৩৪ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৩:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে প্রথম ভারতীয় অভিনেতা হিসেবে পুরস্কৃত হবেন শাহরুখ খান। আগামী ১০ অগস্ট এই ফেস্টিভ্যালে পিয়াজ়া গ্রান্দে বিভাগে অভিনয়জীবনে কৃতিত্বের জন্য পুরস্কারে (পার্দো আলা ক্যারিয়েরা) ভূষিত হবেন শাহরুখ খান। একশোটিরও বেশি ছবিতে নানা ধরনের চরিত্রে অভিনয় করার জন্য মনোনীত হয়েছেন বলিউড বাদশা। পুরস্কার গ্রহণের পরে উপস্থিত দর্শকের সঙ্গে আলোচনায় অংশ নেবেন শাহরুখ। তার পরে শাহরুখ অভিনীত বিখ্যাত ছবি ‘দেবদাস’ প্রদর্শন করা হবে। সঞ্জয় লীলা ভান্সালী পরিচালিত ছবিটি ২০০২ সালে মুক্তি পায়, শাহরুখের বিপরীতে ঐশ্বর্যা রাই বচ্চন ও মাধুরী দীক্ষিত অভিনয় করেছিলেন।

লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালের শৈল্পিক পরিচালক জিওনা এ নাজ়ারো বলেন, “লোকার্নোতে শাহরুখের মতো জীবন্ত কিংবদন্তির উপস্থিত হওয়া আমাদের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। ভারতীয় সিনেমায় তার অবদান অনস্বীকার্য। যাদের জন্য শাহরুখ খেতাব পেয়েছেন, অর্থাৎ দর্শকের সঙ্গে কখনওই যোগাযোগ হারাননি অভিনেতা।” তিনি আরও বলেছেন, “প্রকৃতপক্ষেই শাহরুখ একজন সাহসী অভিনেতা। তার ছবি থেকে দর্শক যা আশা করেন তার প্রতি সব সময় সৎ থেকেছেন অভিনেতা। তিনি ‘জনগণের নায়ক’, অথচ মাটির কাছাকাছি। আমাদের সময়ের কিংবদন্তি তিনি।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS