ভিডিও

ইনস্টাগ্রাম হ্যান্ডলে রণবীরকে জন্মদিনের সুন্দর উপহার দিলেন দীপিকা

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৩:৪২ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৩:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদনে ডেস্ক: শনিবার ৩৯ বছরে পা দিলেন ‘লুটেরা’, আর এমন দিনে তার মন লুঠে নিলেন স্ত্রী। হবু বাবার মন ভাল করে দিলেন দীপিকা পাড়ুকোন। তা-ও আবার যেমন তেমন দিন নয়, রণবীর সিংহের জন্মদিনে। শনিবার ৩৯ বছরে পা দিলেন ‘লুটেরা’, আর এমন দিনে তাঁর মন লুঠে নিলেন স্ত্রী। জন্মদিনের সেরা উপহার বলে স্ত্রীকে জানিয়েছেন রণবীর, ছুড়ে দিয়েছেন ভালবাসার চুম্বন। এ সব কিছুই হয়েছে দীপিকার ইনস্টাগ্রাম হ্যান্ডলে। তারকা দম্পতির অনুরাগীরাও এই নিয়ে যথেষ্ট উৎসাহী। 

শুক্রবার সন্ধ্যায় অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের ‘সঙ্গীত’ অনুষ্ঠিত হল। সারা বিশ্বের নামিদামি তারকারা এসেছিলেন। কেউ এসেছিলেন অতিথি হিসাবে, কেউ আবার এসেছিলেন অনুষ্ঠান করতে। নিমন্ত্রিত ছিলেন রণবীর-দীপিকাও। সেই সন্ধ্যায় একটি ঝলমলে বেগুনি শাড়ি নিজের জন্য বেছে নিয়েছিলেন দীপিকা, সঙ্গে রুপোলি জরির কাজ। স্বভাবসুলভ ভঙ্গিতে টেনে খোঁপা করে নিয়েছিলেন অভিনেত্রী, গলায় মুক্তোর চোকার। নিমন্ত্রণে যাওয়ার আগেই দু’টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দীপিকা। শুধু তাই নয়, দীপিকা লিখেছিলেন, “আর কিছুই নয়, শুক্রবার সন্ধ্যায় বাছা আমার পার্টি করতে চাইছে।”

হবু সন্তানের উল্লেখ করে এমন পোস্ট আর বেগুনি শাড়িতে ছবি ভক্তদের দারুন আনন্দ দিয়েছে। এরপরই মন্তব্যে বেশির ভাগই আদরের ইমোজিতে ভরপুর। এই মন্তব্য বক্সেই নিজের কথা জানিয়েছেন রণবীর। তিনি লিখেছেন, “আরে... আমার জন্মদিনের সুন্দর উপহার! তোমাকে ভালবাসি।”

ভক্তরাও এই পোস্টে রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন। তার জন্মদিনের পাশাপাশি আগামীতে তার বাবা হওয়াকেও স্বাগত জানিয়েছেন। অনেকেই লিখেছেন, রণবীর একজন দারুন স্বামী, এবার অসাধারণ বাবা হয়ে উঠবেন।

এই মুহূর্তে দীপিকা ‘কল্কি ২৮৯৮ এডি’-র সাফল্য উদ্যাপন করছেন। এর পর তাঁকে দেখা যাবে রোহিত শেট্টির ‘সিংহম এগেন’ ছবিতে। অন্য দিকে রণবীরকে আগামী কয়েক মাসেই দেখা যাবে ‘ডন’ অবতারে। ফারহান আখতারের ‘ডন ৩’ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাঁকে। অমিতাভ বচ্চন, শাহরুখ খানের পর এ বার রণবীর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS