ভিডিও

প্রেক্ষাগৃহে দেখা যাবে সুশান্তকে

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৩:৫১ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৩:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: প্রেক্ষাগৃহে ফের আসছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ছবি। চার বছরের বেশি সময় পেরিয়েছে সুশান্তের মৃত্যুর। এখনও অনুরাগীরা ভুলতে পারেননি তাকে। তাই ফের প্রেক্ষাগৃহে সুশান্তের ছবি দেখার বিষয়টি বড় ব্যাপার। 

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ভারতের প্রাক্তন ক্রিকেট তারকা মহেন্দ্র সিংহ ধোনির জীবনীচিত্র ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। নামভূমিকায় অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন সুশান্ত। ৫ জুলাই থেকে ১১ জুলাই প্রেক্ষাগৃহে এই ছবি দেখা যাবে। আগামী ৭ জুলাই ধোনির জন্মদিন। প্রাক্তন ক্রিকেট তারকার ৪৩তম জন্মদিন উপলক্ষেই এই ছবির নির্মাতারা ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ফের মুক্তির সিদ্ধান্ত নিয়েছে।

কিছু দিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ী হয়েছে ভারত। ক্রিকেট তারকা রোহিত শর্মার নেতৃত্বে তৃতীয় বার জয়ী হয়েছে ভারত। দ্বিতীয় বার ভারতের জয়ের সময়ে অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। জীবনীচিত্রেও সেই বিষয়টি তুলে ধরা হয়। তাই সেই স্মৃতিচারণ করতেও মানুষ যে প্রেক্ষাগৃহে এই ছবি দেখতে ভিড় করবেন তা আশা করাই যায়।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের দেহ। মুম্বই পুলিশ জানিয়েছিল, আত্মঘাতী হয়েছেন অভিনেতা। সুশান্তকে শেষ দেখা গিয়েছিল ‘দিল বেচারা’ নামে একটি ছবিতে। এই ছবিটি মুক্তি পায় তার মৃত্যুর পরে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS