ভিডিও

বিয়ের অনুষ্ঠানে খাঁটি সোনাখচিত পোশাকে ছিলেন আম্বানি পুত্র

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৪:৫৫ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৪:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:   শুক্রবার রাতে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে বসেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড সঙ্গীতের আসর। আগামী ১২ই জুলাই বিয়ে করছেন মুকেশ আম্বানির ছোট ছেলে।

এর আগেই একের পর এক অনুষ্ঠানে মেতে উঠেছে আম্বানি পরিবার। বিশেষ করে সঙ্গীতানুষ্ঠানে হাজির হয়েছেন বলিউড থেকে শুরু করে ক্রিকেট তারকারা। যেখানে প্রত্যেকের সাজ ছিল দেখার মতো।

অনুষ্ঠানে হবু বউয়ের হাত ধরে যখন অনন্ত আম্বানি গ্র্যান্ড এন্ট্রি নিলেন, উপস্থিত অতিথিরা তখন কাকে ছেড়ে কাকে দেখবেন দ্বিধায় পড়ে গিয়েছিলেন। অনন্ত-রাধিকার চোখ ধাঁধানো লুক মুগ্ধ করেছে সবাইকে।

অনুষ্ঠানে অনন্ত আম্বানি যেই কালো-সোনালী পোশাকটি পড়েছিলেন, সেটা খাঁটি সোনাখচিত। পোশাকের জরি এমব্রয়ডারিতে ব্যবহৃত সমস্ত উপাদানই খাটি সোনার তৈরি। গলা বন্ধ ম্যান্ডারিন কলারের পোশাকটিতে ফুলেল নকশা ফুটিয়ে তোলা হয়েছে সোনা দিয়ে। সাথে অনন্ত পরেছেন কালো কুর্তা শার্ট এবং প্যান্ট। জুতাও ছিল কালো। চুল পনিটেল করে বেঁধে রেখেছেন তিনি। তার পোশাকটি ডিজাইন করেছেন আবু জানি সন্দীপ খোসলা।

রাধিকার পোশাকটিও আবু জানি সন্দীপ খোসলার নকশা করা। পুরো লেহেঙ্গা জুড়ে করা হয়েছে মূল্যবান সোয়ারভস্কি ক্রিস্টালের কাজ। বেইজ ও গোল্ড রঙের অফ শোল্ডার ব্লাউজের সাথে এ-লাইন লেহেঙ্গায় দারুণ লাগছিল রাধিকাকে। গলায় পরেছিলেন হীরার নেকলেস, সাথে পান্নাও ছিল। একটি ব্রেসলেট, কানের দুলের সাথে উইংড আই-লাইনারে হালকা সাজে সেজেছেন রাধিকা।

মুকেশ আম্বানির হবু বউমা শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে। কয়েক মাস ধরেই অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উৎসব চলছে। আহমেদাবাদ থেকে ৩০০ কিলোমিটার দূরে জামনগরে গত ১ মার্চ শুরু হয়েছিল তাদের প্রি-ওয়েডিং উৎসব। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS