ভিডিও

পর্দার আড়ালে কী হয় ‘সারেগামাপা’য়

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৬:৩৩ বিকাল
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৬:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: ভারতের সংগীত বিষয়ক প্রতিযোগিতামূলক টিভি শো সারেগামাপা বাংলার নতুন সিজন শুরু হয়েছে। তবে অনুষ্ঠানটির এবারের পর্বে কিছুটা ভিন্নতা থাকছে। কোনো প্রতিযোগীদের বয়সসীমার বাধা নেই এই সিজনে। তাই এই অনুষ্ঠানকে বিভিন্ন পর্যায়ে ভাগ করে নেওয়া হয়েছে; রয়েছে বিভিন্ন দলের একাধিক বিচারক।

শনি ও রবিবার রাতে এই শো-এর শ্যুটিং সেট থাকে ব্যাপক জমজমাট। তবে সবটাই ক্যামেরার সামনে দেখা গেলেও অনেকের কৌতূহল থাকে ক্যামেরার পেছনের অদেখা দৃশ্য নিয়ে।

সম্প্রতি এমনই ব্যাকস্টেজের কিছু মুহূর্ত সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। কিছু ভিডিওতে দেখা যায়, শুধুই টানটান উত্তেজনা নয়, একে অন্যের সঙ্গে হইচই করে সময় কাটাচ্ছেন বিভিন্ন টিমের সকলেই। কেউ পাঁপড় খাচ্ছেন, কেউ আবার গান গাইছেন, মজা করছেন। যেন এক আনন্দ আয়োজন।

ভারতীয় একটি টেলিভিশন চ্যানেলের পেজ থেকে এই অনুষ্ঠানের একটি প্রোমোশনাল ভিডিও প্রকাশ করা হয়। সেখানেই এই রিয়েলিটি শো-এর পর্দার পেছনের চিত্র তুলে ধরে অনুষ্ঠানটির প্রচারণা চালানো হয়।

এ সময় গায়ক রাঘব চট্টোপাধ্যায়কে বলতে শোনা যায়, ‘খুব সুন্দরভাবে শুরু হয়েছে এবারের অনুষ্ঠান। আমরা গুণী মানুষরা আছি, জুনিয়ররাও আছে, সিনিয়ররাও আছে। বিভিন্ন বিভাগ থেকে রয়েছে। সবাই দেখছেন, আমি জানি, সকলের খুব পছন্দ হচ্ছে। বিভিন্ন জায়গা থেকে সাড়াও পাচ্ছি।’ 

অন্তরা মৈত্র বললেন, ‘সকলের এখানে এসে আমরা এত আনন্দ পাচ্ছি, উৎসাহ পাচ্ছি, যে মনে হচ্ছে একটা সংগীতের উৎসবের মধ্যে রয়েছি। সংগীতের সেরা মঞ্চ জি বাংলার সারেগামাপা। সকলে দেখবেন। আমরা যে উপলব্ধি নিয়ে এখানে কাজ করছি, সেই ছবিটাই পর্দায় আপনারা দেখতে পাবেন।’ 

উল্লেখ্য, এবারের ‘সারেগামাপা’র মঞ্চ হতে চলেছে ভিন্ন আঙ্গিকে। গত বছরের মত বয়সের নির্দিষ্ট কোনো সীমা নেই, নেই কোনো মেন্টর। ৮ জন বিচারককে চার দলে ভাগ করা হয়েছে অর্থাৎ প্রত্যেক দলে থাকছেন দু'জন করে বিচারক।

বিচারকদের আসনে এবার জায়গা করে নিয়েছেন, রাঘব চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, কৌশিকী চক্রবর্তী, জোজো, ইন্দ্রদীপ দাশগুপ্ত, জাভেদ আলি, অন্তরা মৈত্র এবং শান্তনু মৈত্র। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS