ভিডিও

রণবীর-দীপিকার ছেলে হবে না মেয়ে, ভবিষ্যৎবাণী জ্যোতিষীর

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৭:১৬ বিকাল
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০১:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক :  বাবা-মা হতে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। সেপ্টেম্বরেই আসবে তাঁদের প্রথম সন্তান। ইতিমধ্যেই বেবি বাম্প আর নতুন মাতৃত্ব নিয়ে নিত্যদিনই চর্চায় থাকছেন দীপিকা। তবে রণবীর-দীপিকার কোলে ছেলে নাকি মেয়ে আসবে? তা জানতে ইতিমধ্যেই উৎসাহের অন্ত নেই। তবে এদেশে ভ্রুণের লিঙ্গ নির্ধারণ নিষিদ্ধ। তাই ছেলে নাকি মেয়ে আসবে, তা জানতে নতুন অতিথির আগমনের প্রতীক্ষা করতেই হবে।  

তবে এসবের মাঝেই রণবীর-দীপিকার সস্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী করে বসলেন এক জ্যোতিষী। তিনিই জানিয়ে দিলেন 'দীপবীর'-এর ঘরে ছেলে না মেয়ে আসবে? কইমই ডটকম জানায়, পণ্ডিত জগন্নাথ গুরুজি যিনি কিনা একজন সুপরিচিত সেলিব্রিটি জ্যোতিষী হিসাবে পরিচিত। তিনিই রণবীর-দীপিকার সন্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন। জগন্নাথ গুরুজি জানিয়েছেন ‘দীপবীর;-এর কোলে পুত্র সন্তান আসতে চলেছে।  

প্রসঙ্গত, এর আগেও এই জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন যে দীপিকা ২০২৪ সালে অন্তঃসত্ত্বা হবেন। এবার সেই জ্যোতিষীই দাবি করেছেন, রণবীর-দীপিকার সন্তান তাঁর বাবা-মায়ের কাছে রাজকুমার হবে। আশা করা হচ্ছে, তিনিই রণবীর ও দীপিকার জন্য সৌভাগ্য ফিরিয়ে আসবেন। যদিও এর আগে এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেছিলেন, তিনি চান তাঁর ঘরে যেন দীপিকার মতোই একটা মেয়ে আসে। পরে বলেন, যদিও ছেলে বা মেয়ে যাই হোক, সে যেন সুস্থ হয়, এটাই কামনা করেন। তবে জ্যোতিষী বলছেন, মেয়ে নয়, রণবীর-দীপিকার ছেলে হবে। এখন দেখার এই ভবিষৎবাণী কতটা মেলে! 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS