ভিডিও

বিয়ে পরবর্তী সময়ে জিতু-অংকন

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৬:০৭ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৬:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী অংকন ইয়াসমিন ও মিউজিসিয়ান অভিজিৎ জিতু ২০২২ সালের ২৮ মে বিয়ে করেন (রেজিষ্ট্রি হয়)। চলতি বছরের ১০ এপ্রিল তারা আনুষ্ঠানিকভাবে ঘোষনা দেন যে তারা বিয়ে করেছেন। তাদের বিয়ে পরবর্তী জীবন নিয়ে দুজনই বেশি সুখে আছেন বলেই জানালেন। সঙ্গীত পরিচালক ও গীটারিস্ট জিতুকে বিয়ে করে ভীষণ খুশী অংকন। দুজনে মিলে ছোট্ট সুখের সংসার সাজিয়েছেন তারা। আজীবন সুখে শান্তিতে কাটিয়ে দেয়ার ব্রত নিয়ে সংসার যাপন করছেন তারা।

একজন গীটারিস্ট হিসেবে নিয়মিত স্টেজ শো’তে ব্যস্ত জিতু। আবার বিভিন্ন শিল্পীর জন্য নতুন নতুন গানও করছেন জিতু। এরইমধ্যে জিতুর মিউজিকে গত ৭ জুলাই প্রকাশিত হলো সাথী খানের ‘অপ্রেমিক’ গানটি। গানটি সুজনের লেখা ও সুর করা।

এদিকে ধ্রুব মিউজিক স্টেশনে এরইমধ্যে প্রকাশিত হয়েছে অংকনের কন্ঠে নতুন গান ‘দেওরা আমার চাকরী পাইছে’। গানটি লিখেছেন রাসেল কবির, সুর করেছেন গামছা পলাশ। মিউজিক করেছেন তরিক। এতে অংকনের সহশিল্পীও গামছা পলাশ। গানটি ধ্রুব মিউজিক স্টেশনের গেলো ঈদের বিশেষ আকর্ষন হিসেবে প্রকাশিত হয়েছিলো।

এদিকে গেলো ঈদে অংকন বৈশাখী টিভি, এশিয়ান টিভি, চ্যানেলে টোয়েন্টি ফোর’সহ আরো কয়েকটি টেলিভিশনে সঙ্গীত পরিবেশন করেছেন। বিটিভি’র ঈদ বিশেষ অনুষ্ঠানেও অংকন সঙ্গীত পরিবেশন করেছেন। ঈদের পরপরই শুরু হয় স্টেজ শো’তে তার ব্যস্ততা। ঢাকার রেডিসন ব্লুতে এরইমধ্যে স্টেজ শো’তে অংশ নিয়েছেন অংকন। বলা যায় জিতু আর অংকন দুজনই দুজনের কাজে সমানতালে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এদিকে অংকনের গাওয়া ‘কাঙ্খের কলসী’ গানটি গেলো ৩ জুন প্রকাশিত হয়ে এরই মধ্যে ২৪ লক্ষেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। গানটি আব্দুল হাই মাসকেরির লেখা ও ধীর আলী মনসুরের সুর করা। গানটির রি-কম্পোজিসন করেছেন অভিজিৎ জিতু। এদিকে আজ অভিজিৎ জিতুর জন্মদিন। জন্মদিন প্রসঙ্গে জিতু বলেন,‘ শুধু সবার কাছে দোয়া চাই আমি আর অংকন যেন ভালো থাকতে পারি, আমৃত্যু একসঙ্গে সুখে দু:খে পার করে দিতে পারি আমাদের দাম্পত্য জীবন। আর জন্মদিনে দোয়া চাই যেন দিনটি অংকন’সহ আমার প্রিয় প্রিয় মানুষদের সঙ্গে সুন্দরভাবে উদযাপন করতে পারি।’ অংকন বলেন,‘ গানে গানেই সারাটা জীবন গানের মানুষের সঙ্গে সুখে দু:খে একসঙ্গে কাটিয়ে দিতে চাই। ভালোবাসায় যেন ভরা থাকে আমাদের সংসার জীবন এই দোয়া চাই। শুভ জন্মদিন জিতু, তুমি সত্যিই ভীষণ ভালো মনের খুব বিনয়ী একজন মানুষ। আমি তোমায় নিয়ে গর্বিত।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS