ভিডিও

ভারতীয় কোন ক্রিকেটারের জন্য পাগল ছিলেন মাধুরী দীক্ষিত

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৬:১৬ বিকাল
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ক্রিকেটারদের সঙ্গে হিন্দি সিনেমার নায়িকাদের যোগসূত্রতা আজকের নয়। ষাটের দশকে ক্রিকেটার মনসুর আলী খান পতৌদি ও বলিউডি অভিনেত্রী শর্মিলা ঠাকুরের প্রেম-বিয়ে, নব্বইয়ের দশকে ক্রিকেটার আজহারউদ্দিন আর অভিনেত্রী সংগীতা বিজলানির প্রেম কাহিনী এবং হালের অভিনেত্রী আনুশকা শর্মা-বিরাট কোহলির প্রেম ও দাম্পত্য আলোচিত হলেও আরো কিছু প্রেমের গুঞ্জন শোনা গেছে বিভিন্ন সময়ে।

এখন জানা গেল, হিন্দি সিনেমায় নাচে ঝড় তোলা নায়িকা মাধুরী দীক্ষিত ভারতীয় এক ক্রিকেটারের জন্য পাগল ছিলেন। যিনি এই নায়িকার চেয়ে বয়সে ১৮ বছরের বড়।

তিনি হলেন ক্রিকেটার সুনীল গাভাস্কার।

১৯৯২ সালের এক সাক্ষাৎকারে মাধুরী নিজেই জানিয়েছিলেন এ কথা। ওই পুরনো সাক্ষাকারটি নতুন করে ছড়িয়ে পড়েছে বলে জানিয়েছে নিউজ এইট্টিন।

মাধুরী বলেন, “তাকে (সুনীল গাভাস্কার) যখন মাঠে নামতে দেখতাম, মুগ্ধ চোখে তাকিয়ে থাকতাম। আমি পাগল ছিলাম তার জন্য।”

সেই সাক্ষাৎকারেই মাধুরী জানিয়েছিলেন, সুনীলের জন্য তিনি এতটাই পাগল ছিলেন যে, প্রায়ই তার স্বপ্নে আসতেন বিশ্বখ্যাত এই ব্যাটসম্যান। তবে সেই একতরফা ভালোলাগাকে এগিয়ে না নিয়ে ১৯৯৯ সালে মাধুরী সংসার পাতেন হৃদরোগ বিশেষজ্ঞ শ্রীরাম নেনের সঙ্গে।

দুই ছেলেকে নিয়ে চব্বিশ বছরের দাম্পত্য জীবন মাধুরী আর নেনের। বিয়ের পর লম্বা একটা বিরতি নিয়ে অভিনয়ে ফিরেছেন মাধুরী।

তবে যুক্তরাষ্ট্র এবং ভারত দুই দেশ মিলিয়েই বসবাস করেন এই নায়িকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS