ভিডিও

নিজেকে একা অনুুভব করছেন অন্তঃসত্ত্বা রিচা 

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০২:০৫ দুপুর
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০২:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  খুব শীঘ্রই অভিনেত্রী রিচা চড্ডার কোলে আসতে চলেছে প্রথম সন্তান। অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজেই সমাজমাধ্যমে দিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি, এই সময়ের শারীরিক যন্ত্রণা নিয়েও মুখ খুলেছিলেন তিনি। এ বার এক পোস্টে লিখলেন, "একা লাগছে"। কী হল অভিনেত্রীর?

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে আলি ফজ়লের ওয়েব সিরিজ় ‘মির্জ়াপুর ৩’। আলি জানিয়েছিলেন, জুন মাসের মধ্যেই সমস্ত কাজ শেষ করবেন তিনি। তার পর শুধু সময় দেবেন স্ত্রী রিচাকে। কিন্তু তা-ও কেন একাকিত্বের কথা বললেন রিচা? তবে কি আলি তাকে যথেষ্ট সময় দিচ্ছেন না?

অভিনেত্রী তার পোস্টে লিখেছেন, “একা লাগছে বলে অস্বস্তি হচ্ছে। তার কারণ, আসলে আমি একা নই। প্রতি মুহূর্তে অনুভব করছি, আমার মধ্যে এক ছোট্ট প্রাণ নড়েচড়ে বেড়াচ্ছে। কখনও সে ছোট্ট হাঁটু দিয়ে লাথি মারছে, কখনও তার ছোট্ট কান দিয়ে আমার কথা শুনছে। আমি সেই কুঁড়ি ফুটে ওঠার অপেক্ষায় রয়েছি।”

পোস্টের শেষে আসন্ন সন্তানের উদ্দেশে রিচা লিখেছেন, “আর অপেক্ষা করাস না সোনা, তাড়াতাড়ি আয় এ বার।”

কিছু দিন আগেই অন্তঃসত্ত্বা অবস্থার যন্ত্রণা নিয়ে রিচা জানিয়েছিলেন, এই সময়টায় নানা রকমের অস্বস্তি কাজ করে। অনিদ্রা, মাথা যন্ত্রণা, অদ্ভুত ধরনের স্বপ্ন, পিঠ ব্যথার মতো সমস্যা লেগেই থাকছে। মেজাজও বদল হচ্ছে মুহূর্তে। কিন্তু ভবিষ্যতের আনন্দের জন্য তিনি অপেক্ষা করে রয়েছেন। উল্লেখ্য, রিচাকে শেষ দেখা গিয়েছে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ওয়েব সিরিজ় ‘হীরামন্ডি’-তে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS