ভিডিও

পাকিস্তানের পোশাকশিল্পীর নাম উল্লেখ না কারায় নিন্দা 

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০২:৩৬ দুপুর
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: সারা আলি খানকে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানে দেখা গিয়েছে। ৫ জুলাই অম্বানীর বাড়ির সঙ্গীতের অনুষ্ঠান থেকে শুরু। রবিবার ‘মঙ্গল অনুষ্ঠান' -এও ভাইকে সঙ্গে নিয়েই আসবেন। প্রায় প্রতিটি দিনই নতুন পোশাক ও নতুন ধরনের সাজে ধরা দিয়েছেন সারা। তার কিছু লুক প্রশংসিত হয়েছে। কিন্তু ‘শুভ আশীর্বাদ’-এর অনুষ্ঠানে অবশ্য মস্ত বড় ভুল করে বসলেন অভিনেত্রী।

অম্বানীদের বিয়ে মানেই চোখধাঁধানো সব দামি দামি পোশাক। তেমনই সব গয়নার প্রদর্শন। কেউ পরছেন মোগল আমলের গয়না, কেউ আবার হিরে দিয়ে বাজিমাত করেছেন। পোশাকের ক্ষেত্রেও তাই কেউ পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি, কারও পরনে আবার তরুণ তহেলিয়ানির লেহঙ্গা। কনে নিজে অবশ্য সেজেছিলেন আবু জানি সন্দীপ খোসলার লেহঙ্গায়। এমন সব খ্যতানামী পোশাক শিল্পীদের মাঝে সারা অবশ্য বেছে নেন পাকিস্তানের পোশাকশিল্পীকে।

অনন্ত-রাধিকার বিয়ের রাত ও আশীর্বাদ দু’দিনই পাকিস্তানি শিল্পী ইকবাল হুসেইনের পোশাকে সাজেন সারা। সেই ছবি ভাগ করে নেন ইনস্টাগ্রামে। সেই ছবিতে কেশসজ্জাশিল্পী, চিত্রগ্রাহক, রূপটানশিল্পী সকলের কথা উল্লেখ করলেও পোশাকশিল্পী ইকবালকে নিয়ে একটা শব্দও খরচ করেননি সারা। সেই কারণে প্রতিবেশী রাষ্ট্রে নিন্দার ঝড়। কেউ লিখেছেন, ‘‘শিল্পীকে তার শিল্পের সম্মানটা দেওয়া উচিত, সে তিনি যে দেশেরই হোন না কেন।’’ অন্য আর এক জন লেখেন, ‘‘যাঁর নকশা করা পোশাক পরেছেন, সেই শিল্পীর নামই জানেন না।’’ এক গুচ্ছ অভিযোগ সারার বিরুদ্ধে। যদিও সারা কিংবা পোশাকশিল্পী ইকবাল কেউই এই বিষয়ে কোনও মন্তব্য করেননি এখনও।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS