ভিডিও

অনন্ত-রাধিকার প্রীতিভোজে নেই জামদানির শেরওয়ানি ডিজাইনার টোটা

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০২:৪৫ দুপুর
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০২:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: টোটা রায়চৌধুরীর বলিউড-যোগ অনেক দিনের। তিনিও যে অম্বানী পরিবারের আড়ম্বরের বিয়েতে নিমন্ত্রণ পাবেন, খুব স্বাভাবিক। টোটা আমন্ত্রণ পেয়েওছেন। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের মঙ্গল অনুষ্ঠানে যাবেন বলে পছন্দের পোশাকশিল্পীকে দিয়ে পোশাকও তৈরি করিয়েছিলেন। কিন্তু, কপালের ফের! শেষ মুহূর্তে এক অঘটনে তার যাওয়া বানচাল।

ঘনিষ্ঠ সূত্রে খবর, অভিনেতার কালো রঙের পোশাক খুব পছন্দের। কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’তে তার অভিনয় নজরকাড়া। মুম্বইয়ে ছবিমুক্তির সন্ধেয় তিনি উড়ে গিয়েছিলেন কালো পাঞ্জাবি-সাদা ধুতিতে সেজে। এ বারেও কালো জামদানির শেরওয়ানি বেছে রেখেছিলেন তিনি। শুধু তার জন্য এই বিশেষ পোশাক বানিয়েছিলেন পছন্দের পোশাকশিল্পী। শোনা যাচ্ছে, তার পরিবারের খুব কাছের এক সদস্য অসুস্থ। তাকে ফেলে অম্বানী পরিবারের অনুষ্ঠানে যোগ দিতে রাজি নন টোটা। তাই এ দিনের উদ্যাপন থেকে শেষ মূহূর্তে তিনি দূরে। এ-ও জানা গিয়েছে, মুম্বইয়ে একটি ছবির ওয়ার্কশপে বেশ কিছু দিন ধরে রয়েছেন তিনি। ৯ জুলাই জন্মদিন উপলক্ষে কলকাতায় ফিরেছেন অভিনেতা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS