ভিডিও

বিয়েতে পুরোনো শাড়ি পরেছিলেন সোনাক্ষী সিনহা, কিন্তু কেন?

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৫:১০ বিকাল
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

শোবিজ ভুবনের তারকাদের বিয়ে মানেই তো বাহারি রঙের দামি পোশাকের ঝলানি। আর সে বিয়ে যদি হয় বলিউড তারাকদের- তাহলে তো কোনো কথাই নেই!

সম্প্রতি বিয়ে করেছেন বলিউডের দুই তারকা সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। তবে তাদের বিয়েতে দামি পোশাকের মহড়া চালানো হয়নি মোটেই। নিজের বাসভবনেই নিকটজন ও আত্মীয়দের নিয়ে বিয়ের আইনি কাজ সম্পন্ন করেন সোনাক্ষী।

পরের দিন সকালে বিয়ে ও সন্ধ্যায় চলচ্চিত্রের বন্ধুদের জন্য ছিল প্রীতিভোজের আয়োজন। বিয়ের দিন সকালে সোনাক্ষীয় তার মা পুনম সিনহার বিয়ের সময়ের সাদা শাড়ি পরেছিলেন। সেই সঙ্গে তার মায়ের পুরোনো গহনাও পরেছিলেন।

সোনাক্ষী সন্ধ্যায় সেজেছিলেন লাল বেনরাসিতে। নিজের বিয়েতে তান মায়ের বিয়ের সময়ের পুরনো শাড়ি কেন পরেছিলেন সোনাক্ষী- তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

সোনাক্ষী বিয়ের পর দিল্লিতে একটি ফ্যাশন শোতে অংশ নিতে যান। সেখানে তিনি নিজেই নিজের বিয়ের শাড়ি নিয়ে কথা বলেন, ‘আমার বিয়েতে মায়ের শাড়ি পরার ইচ্ছে ছিল আমার। আমি আমার দীর্ঘদিনের পুষে রাখা ইচ্ছেটাই পূরণ করেছি। অন্যদিকে সন্ধ্যার অনুষ্ঠানে লাল শাড়িতে সাজতে চেয়েছি। সেটাও করেছি।’

সোনাক্ষী আরও বলেন, বিয়ের পোশাক নির্বাচন করার জন্য মাত্র পাঁচ মিনিট সময় লেগেছে। আমরা আমাদের এ দিনটা দারুণভাবে উপভোগ করতে চেয়েছিলাম। মাত্র পাঁচ মিনিট লেগেছিল কী পরব সেটা ভাবতে। আমার ও জহিরের পোশাক নিয়ে অত ভাবনা নেই।’ জানা গেছে, জহির তার এক বন্ধুর দোকানে গিয়ে মাত্র একটা জামা দেখেই পছন্দ করে নিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS