ভিডিও

গলাটা ধরে আসছে কান্নায়, আনন্দে : পরীমনি

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: আগস্ট ১০, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: ছেলে রাজ্য ওরফে পুণ্যের জন্মদিনে ছেলের জন্য সবার দোয়া চাইলেন দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এদিন ছেলের জন্মদিনে অনেকটাই আবেগী হয়ে পড়লেন পরী।  শুক্রবার (৯ আগস্ট) মধ্যরাতে ছেলের জন্য আকর্ষণীয় একটি কেক দিয়ে জন্মদিনের আয়োজন করেন পরীমনি। কেকের ওপর লেখা, ‘হ্যাপি বার্থডে মাই ডিয়ার সন পূণ্য। তার একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেন পরী। ভিডিওটির ক্যাপশনে পরী লেখেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়। খুশিতে! আনন্দে। নানাভাই কে মিস করছি ভীষন। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে, দোয়া করবেন।’

পরীর পোস্টে পূণ্যকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন পরীমনির অনুরাগীরা। এছাড়াও তারকা অঙ্গনের অনেককেই পূণ্যকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। ২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পূণ্যর। 
   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS