ভিডিও

প্রেমের প্রস্তাবে সাড়া দিলেন সামান্থা!

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৬:২১ বিকাল
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: বিচ্ছেদের পরেও একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেছিলেন দক্ষিণের জনপ্রিয় দুই তারকা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ভক্তদেরও প্রত্যাশা ছিল, আবার এক হবেন এই সাবেক জুটি। তবে সেই আশা আর পূরণ হচ্ছে না। দুজনের পথ স্থায়ীভাবেই আলাদা হয়ে গেল নাগা চৈতন্যের বাগদানের মাধ্যমে।

তবে এরইমধ্যে একজন ভক্ত সামান্থা রুথ প্রভুকে বিয়ের প্রস্তাবও দিয়ে বসলেন! আর এমন প্রস্তাবে অবাক হলেও সামান্থার উত্তরে বেশ উপভোগ করছেন তার অনুরাগীরা। সামাজিক মাধ্যমে একজন ইনফ্লুয়েন্সার ভক্ত একটি ভিডিও তৈরি করে সামান্থাকে বিয়ের প্রস্তাব দেন। ভিডিওতে দেখা যায়, সেই ভক্ত তার ব্যাগ গুছিয়ে সামান্থার বাড়িতে যাচ্ছেন। যাতে তিনি প্রস্তাব দিতে পারেন। ভিডিওতে লেখা ছিল, ‘আমি আমার ব্যাগ গুছিয়ে সামান্থার বাড়ির উদ্দেশে রওনা দিচ্ছি। তাকে বলতে যে চিন্তার কোনও দরকার নেই। কারণ, আমি সবসময় তাদের সঙ্গে আছি। আমি বিয়ের জন্য প্রস্তুত। আমাকে মাত্র দু’বছর সময় দিন যাতে আমি উপার্জন শুরু করতে পারি।’

শুধু তাই নয়, হাঁটু গেড়ে বসে সামান্থাকে প্রস্তাবও দেন ওই ভক্ত। এদিকে ভিডিওটি বেশ সাড়া ফেলে সামান্থা ভক্তদের মাঝে। যা নজর এড়ায়নি সামান্থারও। ভিডিওটি দেখার পর সামান্থা লিখেছেন, ‘ব্যাকগ্রাউন্ডে জিম দেখা যাওয়ায় আমি রাজি হয়েছি।’  সামান্থার এই মন্তব্য দেখে ভক্তরাও বেশ উপভোগ করেছেন। অভিনেত্রীর হাস্যরসে দারুণ খুশি অনুরাগীরা। কেউ কেউ বলছেন, বিয়েটা তাহলে করে ফেলুন আপনিও! বর্তমানে সামান্থা তার থ্রিলার সিরিজ ‘সিটাডেল: হানি বানি’র মুক্তি নিয়ে ব্যস্ত। যেখানে বরুণ ধাওয়ানও অভিনয় করেছেন। অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে এটি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS