ভিডিও

রুবেলের ‘অবুঝ পাখি’তেই প্রথম ইয়াশ-নীহা

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৬:১৪ বিকাল
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৬:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: বাংলাদেশের নাট্যাঙ্গনের এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা ইয়াশ রোহান। তার বিপরীতে এই প্রজন্মের নূসরাত ইমরোজ তিশা, মেহজাবীন, তানিয়া বৃষ্টি, কেয়া পায়েল, সাফা কবির, সামিরা খান মাহি, ফারিণ, সাদিয়া আয়মান, তটিনী’সহ আরো অনেকেই অভিনয় করেছেন। তবে এবারই প্রথম ইয়াশ রোহানের বিপরীতে এই প্রজন্মের আলোচিত অভিনেত্রী নাজনীন নীহা অভিনয় করেছেন একটি নাটকে। নাটকের নাম ‘অবুঝ পাখি’। নাটকটির গল্প হাসান মোহতারিমের। চিত্রনাট্য করেছেন মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করেছেন রুবেল হাসান।

এরইমধ্যে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে বলে জানালেন নাটকটির প্রযোজক এসকে শাহেদ আলী পাপ্পু। পরিচালক রুবেল হাসান জানালেন, শিগগিরই নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। নাটকটির চিত্রগ্রহনে ছিলেন নাঈম ফুয়াদ। পরিচালক রুবেল হাসান বলেন,‘ ইয়াশ এই সময়ে দর্শকের ভীষণ প্রিয় একজন অভিনেতা। আমার নির্দেশনায় ইয়াশ সর্বশেষ গোলাপ গ্রাম নাটকে অভিনয় করেছিলেন। এই নাটকে ইয়াশ এক কথায় দুর্দান্ত অভিনয় করেছিলেন। নাটকে তার বিপরীতে তটিনীও ছিলেন অনবদ্য। দু’জনের রসায়ন দর্শকের মধ্যে বেশ মুগ্ধতা ছড়িয়েছে। নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। ইয়াশকে নিয়েই নীহাকে বিপরীতে রেখে আরো একটি চমৎকার গল্পের নাটক অবুঝ পাখি নির্মাণ করেছি। এই নাটকেই ইয়াশ ও নীহা প্রথম একসঙ্গে অভিনয় করেছে। দু’জনই যার যার চরিত্রে এতো চমৎকার অভিনয় করেছে যে আমি এই নাটকটি নিয়েও ভীষণ আশাবাদী। ধন্যবাদ পাপ্পু ভাইকে আমার পাশে সবসময় থাকার জন্য। একটি ভালো কাজ করার জন্য প্রযোজকের সহযোগিতাটা ভীষণ প্রয়োজন। পাপ্পু ভাই তা সবসময়ই করেন।’

নীহা বলেন,‘ ইয়াশ ভাইয়ার সঙ্গে এটা আমার প্রথম কাজ ছিলো, পাশাপাশি রুবেল ভাইয়ের পরিচালনাতেও প্রথম। গল্পটা সমসাময়িক রাজনীতির সাথে কিছুটা হলেও মিলে যাবে। গল্পে অবুঝ পাখিটাও আমি। রুবেল ভাই ভীষণ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। সর্বোচ্চ অ্যারঞ্জেম্যান্ট ছিলো গল্প অনুযায়ী সবকিছু যথাযথভাবে ফুটিয়ে তুলতে। ইয়াশ ভাই নিঃসন্দেহে একজন ভালো অভিনেতা, পাশাপাশি খুব সহযোগিতা পরায়নও বটে। রুবেল ভাইও নির্মাতা হিসেবে বিচক্ষণ। আমি খুবই আশাবাদী অবুঝ পাখি নিয়ে।’ দুইটার নাম কী। রুবেল হাসানের পরিচালনায় ইয়াশ ‘প্রেম এসেছিলো একবার’ নাটকে অভিনয় করেও সাড়া পেয়েছেন। প্রচারের অপেক্ষায় আছে ‘বউয়ের বিয়ে’ নাটকটি, বিপরীতে আছেন তটিনী। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS