ভিডিও

পিছিয়ে গেলো শাকিব খানের দুই সিনেমার শুটিং

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ১২:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

সরকার পতনের ধকল সামলে স্বাভাবিক অবস্থায় ফিরছে দেশ। তবে চলচ্চিত্র অঙ্গনের স্থবিরতা কাটেনি এখনো। দেশে অন্তবর্তী সরকার গঠনের পর একটু একটু করে চলছে নতুন সিনেমার প্রস্তুতি। তবে নির্ধারিত সময়ে হচ্ছে না বেশ কিছু সিনেমার শুটিং। পিছিয়ে গেছে শাকিব খান অভিনীত বিগ বাজেটের দুটি সিনেমার শুটিং।

শাকিবের চুক্তিবদ্ধ হওয়া ‘‌বরবাদ’ সিনেমাটির শুটিং হওয়ার কথা ছিল আসছে সেপ্টেম্বরে। তবে শুটিং পিছিয়েছে বলে জানিয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান সূত্র। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়। এতে ‘প্রিয়তমা’র পর শাকিব খানের বিপরীতে ফের জুটি বাঁধতে চলেছেন টলিউড অভিনেত্রী ইধিকা পাল।  এ ছাড়া শাকিবের ‘শের’ নামে আরও একটি সিনেমার শুটিং পিছিয়েছে। আগামী ডিসেম্বরে এর শুটিং শুরুর কথা ছিল। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এবার তাঁরা আগামী বছর সিনেমাটির শুটিংয়ের পরিকল্পনা করেছেন। এটি নির্মিত হবে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায়। বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। চলতি মাসের শেষদিকে তাঁর দেশে ফেরার কথা রয়েছে। অন্যদিকে, সম্প্রতি শাকিবিয়ানরা পেয়েছেন সুখবর। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটি দল কিনেছেন এই তারকার প্রসাধনী ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS