ভিডিও

নিজের সর্বোচ্চ দিয়ে বন্যার্তদের পাশে থাকার ঘোষণা পরীমনির

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বন্যার ভয়াবহতায় পরীমনির হৃদয়ে শুরু হয়েছে রক্তক্ষরণ। নিজের সর্বোচ্চ দিয়ে বন্যার্তদের পাশে থাকার ঘোষণা দিয়েছেন তিনি।

বুধবার (২১ আগস্ট) দিবাগত রাতে বন্যার জলে নিমজ্জিত এক শিশুর ছবি ফেসবুকে শেয়ার করে এই নায়িকা লিখেছেন, আল্লাহ! কি করবো আমি! বুকের ভেতরে দুমরে মুচড়ে যাচ্ছে। এই চোখের দিকে তাকিয়ে কি করে ঘুমাবো!

এরপর আল্লাহর সাহায্য প্রার্থনা করে পরীমনি লেখেন, আল্লাহ তুমি সহায় হও। কেউ নাই আর এখন। আমি যাব, আমার সর্বোচ্চ দিয়ে যা করার করবো, ইনশাআল্লাহ।

ভয়াবহ বন্যায় অসহায় হয়ে পড়েছে দেশের ৯টি জেলার বিস্তীর্ণ জনপদের কয়েক লাখ মানুষ। বুধবার রাত থেকেই বানভাসি মানুষের বাঁচার আকুতি প্রবল হয়ে উঠেছে। এ অবস্থায় বন্যায় আক্রান্তদের মর্মান্তিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে।

বন্যার্তদের সহযোগীতায় এগিয়ে আসছে দেশের সকল শ্রেণিপেশার মানুষ। সকলেই নিজ নিজ উদ্যেগে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, মৌলভীবাজারের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। সেই দলে সামিল হলেন পরীমনিও।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS