ভিডিও

নতুন করে জুটি হয়ে আসছে শাকিব-ইধিকা

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০৬:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘প্রিয়তমা’ ছবিতে কাজ করেছিলেন কলকাতার নায়িকা ইধিকা পাল। ২০২৩ সালে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ছবিটি। আর মুক্তি পাওয়ার সঙ্গেই বাজিমাৎ করে শাকিব-ইধিকার চমক।

এবার নতুন করে জুটি বেঁধে আবারও চমক দেখাতে পর্দায় আসছেন শাকিব-ইধিকা। শোনা যাচ্ছে, ‘বরবাদ’ নামে নতুন একটি ছবিতে জুটিবদ্ধ হয়েছেন তারা। ছবিটি পরিচালনা করবেন ছোট পর্দার পরিচালক মেহেদী হাসান; বড় পর্দায় পরিচালকের এটিই প্রথম কাজ।

জানা গেছে, পরিচালকের এক ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, ছবিটিতে জুটি হিসেবে কাজ করতে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন শাকিব খান ও ইধিকা পাল। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে মুম্বাইতে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ওই ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে বলেন, ‘বছরখানেক আগে পরিচালক মেহেদী হাসান হৃদয় নায়ক শাকিব খানকে এই ছবির গল্প শোনান। পরে গল্পটি পছন্দ হয় শাকিবের, কাজ করতেও রাজি হন। এরপর আগামী ২৫ সেপ্টেম্বর থেকে টানা ৪৫ দিনের শিডিউল দিয়েছেন শাকিব খান। মুম্বাই ও বাংলাদেশ মিলে শুটিং হবে।’

সূত্রটি এও জানান, শাকিব খানের জন্য নাকি এই সিনেমার গল্প একেবারেই নতুন। অ্যাকশন ঘরানার ছবি বলেও জানান তিনি।

উল্লেখ্য, ‘বরবাদ’ ছবিটির গল্প ও চিত্রনাট্য পরিচালকের নিজেরই। ছবিতে মিশা সওদাগরও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS