ভিডিও

নতুন প্রেমে সামান্থা

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০৮:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ব্যক্তিজীবন নিয়ে মাঝে খুব একটা স্বস্তিতে ছিলেন না তিনি। দীর্ঘদিনের প্রেমিক ও স্বামী নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ও শারীরিক অসুস্থতার কারণে অভিনয় থেকেও ছিলেন দূরে। এবার তার জীবনে নতুন পুরুষের আগমন ঘটেছে। ফিরেছেন কাজেও। তাই অনেকেই মনে করছেন ঘুরে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন নাগা। প্রাক্তন স্বামীর বাগদান সম্পূর্ণ হতেই জীবনে নতুন করে প্রেম খুঁজে পেলেন সামান্থা।

গুঞ্জন, ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের পরিচালক রাজ নিদিমরুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। শোনা যায় ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজের অভিনয় করার সময় থেকেই নাকি দূরত্ব বাড়ে সামান্থা ও নাগার সম্পর্কে। কারণ সেই একই সময়ে শোভিতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে নাগার। অবশেষে ২০২১ সালে বিচ্ছেদ হয় তাদের। তারপর থেকেই একাধিক বার অসুস্থ হয়ে পড়েন সামান্থা। তাই এবার জীবনের নতুন অধ্যায় শুরু করছেন সামান্থা। যদিও এ খবর চাউর হতেই অবশ্য ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট করেন সামান্থা। একটি ছবি শেয়ার করে ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন ‘শান্তিতে ও নীরবে।’ তারপরই তাদের প্রেমের গুঞ্জন আরও বেড়ে যায়। তবে দুজনই এ বিষয়ে কোনো কথা বলেননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS