ভিডিও

উপস্থাপনায় অনন্যা..

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ০৭:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: জগন্নাথ বিশ্ববিদ্যালয় সঙ্গীত বিভাগের শিক্ষাথী অনন্যা আচার্য্য সাধারণত গান গাওয়া নিয়েই ব্যস্ত থাকেন। চ্যানেল আই আয়োজিত ক্ষুদে গান রাজ’র মাধ্যমে পেশাগতভাবে গানের ভুবনে অনন্যার যাত্রা শুরু হয়। অনন্যা’র মিষ্টি কন্ঠ শ্রোতা দর্শককে সবসময়ই মুগ্ধ করে। তবে এবার অনন্যা’কে নতুনরূপে দেখা যাচ্ছে।

এবার তিনি উপস্থাপক হিসেবে দর্শকের সামনে এলেন। দীপ্ত টিভি’র ‘দীপ্ত প্রভাতী’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। এরইমধ্যে বাংলাদেশের প্লে-ব্যাক সম্রাট অ্যাণ্ড্রু কিশোরকে নিয়ে আয়োজিত বিশেষ পর্বের উপস্থাপনা করেছেন অনন্যা। তার নিমন্ত্রণে এই পর্বে সঙ্গীত পরিবেশন করেন মোমিন বিশ্বাস। পর্বটি উপস্থাপনা করার পর উপস্থাপনার জন্য বেশ প্রশংসিত হন অনন্যা।

অনন্যা বলেন,‘ দীপ্ত থেকে যখন আমাকে উপস্থাপনার প্রস্তাব দেয়া হলো আমি তখন একটু ভেবে তারপর উপস্থাপনা করতে সম্মতি দেই। যেহেতু গানকে ঘিরে এই আয়োজন তাই অনুষ্ঠানটির উপস্থাপনা করি। গান সম্পর্কে বিষধ যে জানি আমি এমনটি নয়। তবে অ্যাণ্ড্র কিশোর স্যারকে নিয়ে যেহেতু এই আয়োজন ছিলো, বেশ স্বাচ্ছন্দ্যতা নিয়ে উপস্থাপনা করেছি। অনেকেই অনুষ্ঠান প্রচারের পর আমাকে অনুপ্রাণিত করেছেন। ধন্যবাদ দীপ্ত টিভিকে। ’

এদিকে এরইমধ্যে চ্যানেল টোয়েন্টি ফোর-এ একটি অনুষ্ঠানে রুনা লায়লাকে শ্রদ্ধা জানিয়ে রুনা লায়লার গাওয়া বেশকিছু জনপ্রিয় গান পরিবেশন করেছেন। অনন্যার কন্ঠে সর্বশেষ শ্রোতাপ্রিয় গান হচ্ছে ‘পরের কেমনে হও’। গানটি লিখেছেন ও সুর করেছেন লুৎফর হাসান। অনন্যা লুৎফর হাসানের সঙ্গেই এই গানটি গেয়েছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS