ভিডিও

মন্দিরার এবারের অপেক্ষা ‘নীল চক্র’র

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: প্রথম সিনেমাতে অভিনয় করে এরইমধ্যে দেশের বাইরে থেকে অর্থাৎ আমেরিকা থেকে পরপর দু’টি পুরস্কার মন্দিরা চক্রবর্ত্তীর হাতে উঠে এসেছে। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্ত্তী। অভিষেক করা সিনেমা দিয়ে জয় করে নিয়েছেন দর্শকদের ভালোবাসা। হয়েছেন প্রশংসিত। দেশের সীমানা পেরিয়ে ‘কাজলরেখা’ মুক্তি পেয়েছে বিদেশেও।

 কিছুদিন আগে ‘কাজলরেখা’ প্রদর্শিত হয়েছে আমেরিকায়। সেই বিষয়ে তিনি বলেন, ‘আমি এবার আসার পর অনেকের মুখে কাজলরেখার প্রশংসা শুনেছি, যারা এদেশে সিনেমাটি দেখেছেন। অনেকের মুখে প্রশংসা শুনে মনটা ভরে গেছে। সত্যি বলতে কী এই সিনেমার জন্য কিন্তু আমি অনেক কাজ ছেড়ে দিয়েছি। অপেক্ষায় থেকেছি। যার ফলও পেলাম আমি।’ এদিকে  ‘নীলচক্র’ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। এটি পরিচালনা করেছেন মিঠু খান। তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। আগামী সেপ্টেম্বরে সিনেমাটি মুক্তি পাবার কথা থাকলেও দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় সেপ্টেম্বরে আপাতত সিনেমাটি মুক্তি পাচ্ছেনা।

নীলচক্র’ প্রসঙ্গে মন্দিরা বলেন, ‘ নীলচক্র সিনেমার গল্পটাই দর্শককে হলের মধ্যে বসিয়ে রাখবে, গল্পটাই অনেক সুন্দর। যেখানে একজন নৃত্যশিল্পী হিসেবে আমাকে দেখানো হবে। যে খুবই সুন্দর, গল্পে তাকে এলিগেন্ট টাইপের দেখানো হয়েছে। যেহেতু আমি একজন নৃত্যশিল্পী সেই জায়গায় কাজটি করতে কিছুটা হলেও সহজ হচ্ছে। এটা এই সময়ের গল্প, সঙ্গে সোশ্যাল মিডিয়া রিলেটেড। তাই আমার কাছে মনে হয় সবার কাছে ভালো লাগবে।  সত্যি কথা বলতে, নীলচক্র মুক্তির অপেক্ষায় আছি। আর প্রার্থনা করছি দ্রুত যেন বাংলাদেশের বন্যা পরিস্থিতি স্বাভাবিক হয়।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS