ভিডিও

বাঁধনের অনুরোধ

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: গেল মাসে কোটা আন্দোলনে ছাত্রদের সঙ্গে একাত্মতা জানিয়ে রাজপথে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এমনকি বিজয়ের পর ‘ডাকাত’ ঠেকাতে বঁটি হাতে রাতে পাহারায় নেমেছিলেন তিনি। বর্তমানে ভয়াবহ বন্যার কবলে পড়েছে বাংলাদেশের বেশ কয়েকটি জেলা। এবারো বিপদের সময় সচেতনতা তৈরি ও মানুষকে এগিয়ে আশার আহ্বান জানাচ্ছেন বাঁধন। নিজের সাধ্যমতো বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন তিনি। সেই সঙ্গে উদ্যোগ নিচ্ছেন অন্যদেরও সংযোগ ঘটাতে। এবার তিনি আহ্বান জানালেন বন্যার্তদের জন্য পোশাক সংগ্রহের।

অভিনেত্রী বলেন, বন্যায় ঘর-বাড়ি ভেসে যাওয়া মানুষগুলোর এখন সবচেয়ে জরুরি শুকনো পোশাক ও খাবারের। আমি মনে করি প্রথমেই জরুরি পোশাক। আমি নিজেই এরমধ্যে ঘর থেকে যা পেরেছি সেগুলো দুর্গতদের কাছে পৌঁছানোর ব্যবস্থা করেছি। কিন্তু লাখ লাখ বানভাসি মানুষকে বাঁচাতে দরকার আরও লাখ লাখ পোশাক। নতুন কিনতে হবে না, আমি অনুরোধ করছি যার যার ঘরে থাকা অব্যবহৃত পোশাকগুলোও যদি এই  দুঃসময়ে দিয়ে দেন, তাতেই হবে। এদিকে অভিযোগ রয়েছে, টাকা, খাবার কিংবা পোশাক বিতরণের ক্ষেত্রেও চলছে বিশৃঙ্খলা। কারণ কেউ কিছু দিতে চাইলেও সেটি দেয়ার নির্ভরযোগ্য মাধ্যম পাচ্ছেন না অনেকেই। বাঁধন জানিয়েছেন, গুলশান নিকেতনের একটি ঠিকানা ও ফোন নম্বর। সেখানে যার যার পোশাক পৌঁছে দিলেই চলে যাবে বন্যার্তদের হাতে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS